বৃহস্পতিবর, ৩০ মে ২০২৪, সময় : ০৯:৩৯ pm

সংবাদ শিরোনাম ::
নগরীতে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ বন্ধ, জড়িত ছাত্রলীগের ৩ গ্রুপ তানোরে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেপ্তার নাচোলে নিরাপদ ফসল উৎপাদন মাঠ দিবস ও পুরস্কার প্রদান মোহনপুরে বকুল আর পবায় ডাবলুকে চেয়ারম্যান ঘোষণা মোহনপুরে সেই নির্যাতিত হাবিবার নারী ভাইস-চেয়ারম্যানপদে বাজিমাত ‘কোথাও নির্বাচনে সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’ পবায় সীল মারা ব্যালট নিয়ে বুথের মধ্যেই ছাত্রলীগ নেতার সেলফি! বাগমারার গোবিন্দপাড়া ইউপির উন্মক্ত বাজেট ঘোষণা বাগমারায় ঠিকাদারের ওপর হামলাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে ২৩ জন উপজেলা চেয়ারম্যান শপথ নিলেন আজ মঙ্গলবার মোহনপুরে চেয়ারম্যানপ্রার্থী বকুলের নির্বাচনী ইশতেহার ঈদুল আজহা উপলক্ষে এবার চলবে ২০টি বিশেষ ট্রেন সাবেক আইজিপি বেনজীর ও তার স্ত্রী-সন্তানদের দুদকে তলব নাচোলে দুদকের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান নতুনধারার নগরীতে চাঁদার দাবিতে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার ম্যুরাল নির্মাণ কাজ বন্ধ রিমাল তাণ্ডবে বিদ্যুৎ বিঘ্নিত : ১৫ হাজার মোবাইল টাওয়ার অচল দশজনের প্রাণ কেড়ে নিলো ‘রিমাল’, দেড় লাখ ঘরের ক্ষতি তানোরে ডিবি পুলিশ কর্তৃক মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সকল সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

বিনোদন ডেস্ক : সিউিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে। প্রযোজনা প্রতিষ্ঠান আরএস প্রোডাকশনের কর্ণধার রফিকুল ইসলাম অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে ওই অভিযোগ তুলে ক্ষতিপূরণ ও শাস্তি দাবি করেছেন। এ ব্যাপারে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের শালিসি কমিটির আহ্বায়ক বরাবর একটি আবেদনও করেছেন তিনি।

এছাড়া পরিচালক কামরুল হাসান ফুয়াদ এ ব্যাপারে অভিনেত্রী তানিয়া বৃষ্টির বিরুদ্ধে ডিরেক্টর গিল্ডে একটি অভিযোগ দিয়েছেন। এর আগে তানিয়া বৃষ্টি পরিচালক সৈয়দ শাকিলের সিডিউল ফাঁসিয়ে ৪০ হাজার টাকা ক্ষতিপূরণ দেন। প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের শালিসি কমিটির কাছে পাঠানো অভিযোগে আরএস প্রোডাকশন উল্লেখ করে, গত ১২ ফেব্রুয়ারি উত্তরা ৫ নম্বর সেক্টরে স্বপ্নীল শুটিং হাউজে রফিকুল ইসলাম প্রযোজিত ধারাবাহিক নাটক ‘ভাড়া বাড়ি বাড়া বাড়ি’র শুটিং ছিলো। নাটকটি পরিচালনা করছেন কামরুল হাসান ফুয়াদ।

ওই দিন তানিয়া বৃষ্টি ছাড়াও শামীমা নাজনীন, সাজু খাদেম, গোলাম কিবরিয়া তানভীর, আয়শা নাফিসা ও নান্নু মিয়ার সিডিউল ছিল। সবাই উপস্থিত থাকলেও তানিয়া বৃষ্টি শুটিং সেটে উপস্থিত হননি। এমনকি শুটিং ইউনিট থেকে বার বার তার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। বিকাল ৩টার দিকে পরিচালকের মোবাইলে তিনি এসএমএস দিয়ে জানান, ওইদিন শুটিং করতে পারবেন না।

এতে প্রযোজনা প্রতিষ্ঠান আর্থিকভাবে বড় ধরনের ক্ষতিগ্রস্ত হয়। পরিচালক কামরুল ইসলাম ফুয়াদও ডিরেক্টর গিল্ডে একই অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেন, এসএমএসের মাধ্যমে তানিয়া বৃষ্টি শুটিং করতে পারবেন না জানালে তার সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়। তবে তিনি ফোন রিসিভই করেননি।

এ ছাড়া বিষয়টি পরিচালক সমিতির সাধারণ সম্পাদক এসএ হক অলিককে জানালে তিনিও তানিয়া বৃষ্টির সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন। এ ব্যাপারে তানিয়া বৃষ্টির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই দিন সকালে তার পেট ব্যাথা শুরু হয়। প্রচ- ব্যাথার কারণে কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে এসএমএসের মাধ্যমে তিনি সকালেই জানিয়ে দেন তার শরীর খারাপ।

এরপর পরিচালক একটু রেস্ট নিয়ে দেরি করে যেতে বলেন। কিন্তু ধীরে ধীরে শারীরিক অবস্থা আরো খারাপ হয়। ফলে শুটিং করা সম্ভব হয়নি। অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর বলেন, ঘটনার দিন তানিয়া বৃষ্টি শুটিং স্পটে না আসায় নির্ধারিত কাজ করা সম্ভব হয়নি। সারাদিন তিনি দুইটি সিক্যুয়েন্স করতে পেরেছেন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.