শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৫৪ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
টানা চার ম্যাচে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের জয়

টানা চার ম্যাচে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের জয়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের চতুর্থ ম্যাচেও জয়লাভ করলো শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর দেড়টার দিকে রাজশাহী শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান স্টেডিয়ামে চতুর্থ খেলায় মোকাবেলা করে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ ও ফাইটার্স রাজশাহী।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৯ রানের স্কোর গড়ে তুলে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ।

দ্বিতীয়ার্ধে ১৬৯ রানের জয়ের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৬.৫ ওভারে সবগুলো উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করে মুক্তি সংঘ।

ফলে ২৮ রানের জয়ের দেখামেলে শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের ব্যাটার সাকিবুল সবুজ। নির্ধারিত ১০ বল খেলে ২৩ রান করেন ও বল হাতে ২ উইকেট পান তিনি।

শহীদ শামসুল আলম স্মৃতি সংসদের কর্ণধর ও বিশিষ্ঠ সমাজ সেবক ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বলেন, ধারাবাহিক জয়ে নিশ্চয় খুব ভালো লাগে। শ্বাসরুদ্ধকর ম্যাচে আজকের জয়েও আমাদের ঘরে আসায় আমরা উচ্ছাসিত।

সত্যিকার অর্থে আমাদের টিম একটি সাজানো গোছানো ও শক্তিশালী ফলে আগামীদিনেও আমাদের জয় হবে ইনশাআল্লাহ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.