শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৫২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নাচোলে যায়যায় দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাচোলে যায়যায় দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার ১৪ জুন বিকেল ৪টায় নাচোল উপজেলা পরিষদ মিলনায়তনে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা শেষে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ কেক কেটে পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন ।

নাচোল উপজেলা প্রতিনিধি মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা দেশ ও জনগণের কল্যাণে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে বলিষ্ঠ ভূমিকা রেখে এগিয়ে যাচ্ছে । ভবিষ্যতে আরো এগিয়ে যাক এই কামনা করি আমরা।

এছাড়া বিশেষ করে নাচোল উপজেলায় সরকারি-বেসরকারি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে আগামীতে নাচোলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিশেষভাবে সম্পাদকের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আফম হাসান, বিআরডিবি পল্লী উন্নয়ন অফিসার হারুন-অর-রশিদ, নাচোল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, বেগম মহসিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইসহাক আলী, সোনাইচন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম।

এছাড়াও মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাইরুল ইসলাম, খোরশেদ মোল্লা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, নিজামপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দিন, নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার ও সহসম্পাদক শহিদুল ইসলাম এবং প্রেসক্লাবের নির্বাহী সদস্য একেএম জিলানী ও ইব্রাহিম। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.