সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:৩০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
কাশিয়াডাঙ্গায় চাঁদা না পেয়ে আড়াই লাখ টাকাসহ বাইক ছিনতাই

কাশিয়াডাঙ্গায় চাঁদা না পেয়ে আড়াই লাখ টাকাসহ বাইক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে চাঁদা দিতে অস্বীকার করায় মোটরসাইকেল ও দুই লাখ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারিকারীর বাড়ির পাশ থেকে মোটরসাইকেলটি (পালসার ১৫০ সিসি) উদ্ধার করে।

এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় মামলা হলে পুলিশ একজনকে গ্রেপ্তার করে। গত শুক্রবার (১০ জুন) রাত ১০টার দিকে কাশিয়াডাঙ্গা ফেরতাপাড়া আইডিয়াল স্কুলের সামনে থেকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

মামলা সূত্র ও এলাকাবাসীদের কাছ থেকে জানা যায়, দামকুড়া থানা এলাকার ধুতরাবন গ্রামের বাবলুর ছেলে রাকিব (২৮) ও গুড়িপাড়া এলাকার আনসারের ছেলে শরিফুল (২৫)। উভয়েই নানান কারণে এলাকায় ত্রাস সৃষ্টি করার চেষ্টা করে থাকে। সাধারণ মানুষ তাদের হুমকি-ধামকিতে অতিষ্ট। ওই দুই জনের নামে থানায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে কয়েকটি মামলা আছে। রাকিব ও শরিফুলকে দ্রুত গ্রেপ্তার করে আইনের মাধ্যমে শাস্তি দেয়ার জন্য প্রশাসনের প্রতি এলাকাবাসি অনুরোধ জানিয়েছেন।

শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটের দিকে কাশিয়াডাঙার বালিয়া এলাকায় স্বনামধন্য ব্যবসায়ী মাহাবুব হাসানকে (৪৮) তার ব্যবহৃত ফোনে রিং দিয়ে রাকিব ও শরিফুল ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ওই সময় ব্যবসায়ী মাহাবুব হাসান চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ফোনে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। সেই সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

ওই ঘটনার কিছুক্ষণ পরে মাহাবুব হাসান বড় বোন জাহেদা বেগমের কাছে জমির বায়নার দুই লাখ ৫০ হাজার টাকা নিতে মোটরসাইকেলযোগে (রেজি নং রাজ মেট্রো-ল-১১-৯৯৭৯) তার ভাতিজা নাইম (২০) ও শাহাবুল হাসান পিপাসকে পাঠান। নাইম ও পিপাস ওই টাকা নিয়ে ফেরার পথে কাশিয়াডাঙা ফেরতাপাড়া আইডিয়াল স্কুলের সামনে আসলে রাকিব ও শরিফুলসহ কয়েকজন মিলে তাদের উপরে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এসময় হামলাকারিদের মধ্যে আরো ছিলো রাকিবের ছোট ভাই আকাশ (২১), ফেরতাপাড়া এলাকার তাহেরের ছেলে শিমুলসহ (২৫) আরো কয়েকজন। হামলাকারিরা দেশিয় অস্ত্র ঠেকিয়ে নাইম ও পিপাসের কাছে থাকা ২ লাখ ৫০ হাজার টাকা ও ব্যবহুত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। ঘটনার সময় প্রত্যক্ষদর্শী কয়েকজন এগিয়ে আসতে চাইলে হামলাকারিরা ভয়-ভীতি দেখিয়ে স্থান ত্যাগ করে।

পরের দিন (১১ জুন) ব্যবসায়ী মাহাবুব কাশিয়াডাঙা থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে হামলাকারি রাকিবের বাড়ির পাশ থেকে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করেন। সেই সঙ্গে অপর হামলাকারি আকাশকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে। আমরা চেষ্টা করছি দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেপ্তার করতে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.