শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:০২ pm

সংবাদ শিরোনাম ::
ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী
নাচোল কল্যাণ ফাউন্ডেশনের বৃত্তি ও পুরস্কার উপহার

নাচোল কল্যাণ ফাউন্ডেশনের বৃত্তি ও পুরস্কার উপহার

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোল কল্যাণ ফাউন্ডেশন আয়োজিত বার্ষিক মেধা ও সাংস্কৃতিক/২২বৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেল ৪ টায় নাচোল ব্যাডমিন্টন অডিটোরিয়ামে নাচোল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ রিয়াদ ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক অতিরিক্ত সচিব আ হ ম আব্দুল্লাহ।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, নাচোল মহিলা কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান ও উপাধ্যক্ষ আশীষ কুমার চক্রবর্ত্তী, নাচোল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ হাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম ও মেহের আলী, নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি প্রধান শিক্ষক মোজাম্মেল হক মন্টু ও সাইদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান।

নাচোল কল্যাণ ফাউন্ডেশন অনুষ্ঠিত এ বৃত্তি পরীক্ষায় উপজেলার বিভিন্ন প্রাথমিক পর্যায়ে ‘কল্যাণ ফাউন্ডেশন বৃত্তি’ মোস্তাক হোসেন এবং শাহাদাতুর নেশা স্মৃতি বৃত্তি চতুর্থ শ্রেণীর প্রথম ফাহমিদা খাতুন, দ্বিতীয় মাহফুজ বিল্লাহ ও তৃতীয় আহাম্মদ বিন কাদের। মোহাম্মদ আলী স্মৃতি বৃত্তি ষষ্ঠ শ্রেণির প্রথম মিরাজুল ইসলাম, দ্বিতীয় সানজিদা রহমান হিমু ও তৃতীয় সারা কামাল জোহা।

তোফাজ্জল হক সাজ্জাদ সপ্তম শ্রেণীর স্মৃতি বৃত্তি প্রথম ইসরাত জাহান, দ্বিতীয় ফুয়াদ আরজু আল ইউনুস ও তৃতীয় আবু তোরাব  ।মোজাম্মেল হক মাস্টার (মাক্তাপুর) স্মৃতি বৃত্তি নবম শ্রেণীর প্রথম মাহফুজা আনজুম, দ্বিতীয় সাদিয়া আফরিন প্রকৃতি ও তৃতীয় তাসমিনা খাতুন।

মাইনুল হক স্মৃতি বৃত্তি দশম শ্রেণীর প্রথম রাতুল রায়হান, দ্বিতীয় ফাতিহুল বারি ও তৃতীয় শিহাব আহম্মেদ ইমন। রেশমি আরা মেধাবৃত্তি (উম্মুক্ত) দশম শ্রেণীর প্রথম নাজলি আক্তার, দ্বিতীয় মুন্নিকা আক্তার ও তৃতীয় ইসরাত জাহান মল্লিকা এবং নাচোল কল্যাণ ফাউন্ডেশন মেধাবৃত্তি উচ্চমাধ্যমিকে প্রথম কাওসার আলী, দ্বিতীয় মাহফুজ আলম ও তৃতীয় রোকিয়া হাবিব বৃষ্টি।

বিজয়ীদের মাঝে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক অতিরিক্ত সচিব আ হ ম আব্দুল্লাহ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.