শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৫৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গফরগাঁয়ে শিক্ষকদের মারধরের প্রতিবাদে নগর‌ীতে শিক্ষকদের মানববন্ধন

গফরগাঁয়ে শিক্ষকদের মারধরের প্রতিবাদে নগর‌ীতে শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে শিক্ষকদের মারধরের প্রতিবাদে রাজশাহী কলেজ চত্বরে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার (১২ জুন) বেলা ১১টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী রাজশাহী কলেজের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষকরা।

একই কর্মসূচি নগরীর বিভিন্ন সরকারি কলেজেও পালিত হয় বলে জানা গেছে। বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সংশ্লিষ্ট কলেজ ইউনিট এ কর্মসূচির আয়োজন করে। কর্মসূচি পালনকালে গফরগাঁও কলেজে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের শিক্ষকদের মারধরের তীব্র প্রতিবাদ জানানো হয়। আর এমন ঘটনা ভবিষ্যতে যেন না ঘটে সেজন্য জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন- রাজশাহী কলেজের অধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কলেজ ইউনিটের সভাপতি মোহা. আবদুল খালেক। এ সময় অন্যান্যের মধ্যে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কলেজ ইউনিটের সাধারণ সম্পাদক আবদুল মতিন ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আনিসুজ্জামান মানিক প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও রাজশাহী সরকারি মহিলা কলেজ, রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজসহ জেলা ও মহানগরীর অন্যান্য সরকারি কলেজগুলোতেও এ কর্মসূচি পালিত হয়েছে বলে জানা গেছে।

প্রসজ্ঞত, অনার্স ও এইচএসসি পরীক্ষার ফরম পূরণের ফি কমানোর দাবিতে গত ৮ জুন গফরগাঁও সরকারি কলেজে শিক্ষকদের ওপর হামলার অভিযোগ ওঠে। তবে ওই কলেজ শাখা ছাত্রলীগের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছে সংগঠনটির নেতা-কর্মীরা। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.