সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৮ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

তানোরে নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

আব্দুস সবুর, ভ্রাম্যমান প্রতিবেদক : রাজশাহীর তানোরে কোভিড-১৯ এর স্বাস্থ্য বিধি অনুসরণ করে নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আইন বিধি ও বিধিমালার প্রয়োগ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার দিনব্যাপী উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাদ্য মন্ত্রণালয়ের সচিব আব্দুন নাসের খাঁন।

তানোর এসিল্যান্ড স্বীকৃতি প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিকী, নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, পিআইও প্রকৌশলী তারিকুল ইসলাম, টিবিএম কলেজের অধ্যক্ষ অসিম কুমার সরকার, উপজেলার বাধাঁইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ও পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনারা যারা ব্যবসায়ী আছেন তারা নিরাপদ খাদ্য আইন বিষয়ে ভোক্তাদের সচেতন করবেন। আমি আশাকরি আপনারা নিরাপদ খাদ্য আইন বিষয়ে সচেতন। সেই সচেতনা সাধারণ ভোক্তাদের মাঝে প্রচার করবেন। বাজারে ভেজাল খাদ্য সরবরাহকারী যতই বড় হোক তাকে আইনের আওতায় আনা হবে এবং বাজারে সামান্য মুনাফার জন্য কৃত্রিম সঙ্কট তৈরি কারীদের তালিকা আমাদের কাছে রয়েছে।

তিনি আরও বলেন, যারা এসব করছেন তাদের ওই পথ থেকে ফেরৎ আসার আহবান জানান খাদ্য সচিব। এসময় উপজেলার বিভিন্ন হাট বাজারের ব্যবসায়ী ও হোটেল মালিকরা উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.