বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২৫ pm

সংবাদ শিরোনাম ::
রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই
নৌকা মানেই উন্নয়নের প্রতীক : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নৌকা মানেই উন্নয়নের প্রতীক : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, দলকে সুসংগঠিত করতে তরুন্যে প্রজম্মদের এগিয়ে আসতে হবে। সামনের নির্বাচনে নৌকার গনজোয়ার সৃষ্টি করতে হবে। জনগনকে জানান দিতে হবে নৌকা মানেই উন্নয়নের প্রতীক।

শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ চারঘাট শাখার আয়োজনে সদস্য সংগ্রহ ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দলের নেতৃত্বে নাম লেখালেই চলবে না। দলকে সুসংগঠিত করে দলকে সামনে এগিয়ে নিতে কাজ করতে হবে। তাই সততার সঙ্গে দল তথা দেশের জন্য নিবেদিত হয়ে কাজের বিকল্প নেই।

বিকেলে চারঘাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সদস্য সংগ্রহ ও কমী সভায় উদ্ধোধক করেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল ভিপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন কিরন । রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ন কবির বাবুর সঞ্চনালয়ে রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি হুমায়ন কবিরের সভাপতিত্বে কর্মী সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারন সম্পাদক ও মেয়র একরামুল হক , রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি রোকুনুজ্জামান রিন্টু, উপজেলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন।

এছাড়াও সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সদস্য সিরাজুল ইসলাম, কাজী ফিরোজ আহম্মেদ লনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি,সাধারন সম্পাদক ও নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.