শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪৫ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
আর্মি স্টেডিয়ামে যাচ্ছে না বিশ্বকাপ ট্রফি

আর্মি স্টেডিয়ামে যাচ্ছে না বিশ্বকাপ ট্রফি

ক্রীড়া ডেস্ক : সকাল থেকে টানা বৃষ্টির কারণে স্থগিত হয়ে গেল কোক স্টুডিও বাংলার কনসার্ট। এর ফলে আর্মি স্টেডিয়ামে যাচ্ছে না বিশ্বকাপ ট্রফি। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় কনসার্ট শুরু হওয়ার কথা থাকলেও প্রতিকূল অবস্থার কারণে তা পিছিয়ে দেওয়া হয়। কিন্তু বৃষ্টি না কমায় শেষ পর্যন্ত কনসার্ট স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কমিটি।

কনসার্ট স্থগিতের বিষয়টি এক বিবৃতিতে নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। কাতার বিশ্বকাপ উপলক্ষে ৫৬টি দেশে ঘুরে ভেড়াচ্ছে সোনালী এই ট্রফি। এরই প্রেক্ষিতে ৩৬ ঘন্টার জন্য গত বুধবার বাংলাদেশে এসে পৌঁছায় ট্রফিটি। কাল প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতির ভবন ঘুরে গতকাল বৃহস্পতিবার রেডিসন ব্লু হোটেলে সমর্থকদের ছবি তোলার জন্য রাখা হয়।

সকাল থেকে বিকেল পর্যন্ত ভাগ্যবান ফুটবলপ্রেমিরা ট্রফির সঙ্গে ছবি তুলেন। এরপর বিকেলে কোকা কোলার আয়োজনে কোক স্টুডিওর কনসার্টে ‘ট্রফি’ প্রদর্শন করার কথা ছিল। কিন্তু প্রতিকূল অবস্থার কারণে তা আর হচ্ছে না। শুরুতে দুপুর দেড়টায় স্টেডিয়ামের গেট খোলার কথা ছিল। কিন্তু বৃষ্টি না কমায় প্রথম দফায় ৫টা এবং দ্বিতীয় দফায় ৭টার ঘোষণা দিলেও শেষ পর্যন্ত স্থগিতের সিদ্ধান্ত নেয়।

চলতি বছরে বাংলায় সবচেয়ে বড় ও তারকা সমৃদ্ধ কনসার্ট বলা হচ্ছিল এটিকে। কনসার্টে পারফর্ম করার কথা ছিল নগরবাউল জেমস, ওয়ারফেজ, নেমেসিস, লালন সহ কোক স্টুডি বাংলার অর্ণব, রিপন, অনিমেষ রায়, পান্থ কানাই, মিজান, মমতাজ, ঋতুরাজ ও নন্দিতার। সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.