সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৮ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে বিএম কলেজে শিক্ষার্থীদের বিদায় ও বরণে গাছ উপহার

তানোরে বিএম কলেজে শিক্ষার্থীদের বিদায় ও বরণে গাছ উপহার

আব্দুস সবুর, ভ্রাম্যমান প্রতিবেদক :
অনুষ্ঠান ছিলো এসএসসি (ভোকেশনাল) ও এইচএসসি (বিএম) শিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানে বিদায় ও নবাগত শিক্ষার্থীদের ফুলের বদলে গাছ দিয়ে বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে। এসময় অতিথিবৃন্দরা প্রত্যেক শিক্ষার্থীদের হাতে একটি করে ফলজ গাছ উপহার দিয়ে শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, তানোর উপজেলা নির্বাহী অফিসার এবং ওই প্রতিষ্ঠানের সভাপতি পংকজ চন্দ্র দেবনাথ। এসময় প্রত্যেক শিক্ষার্থীদের হাতে তিনি একটি করে ফলজ বৃক্ষ উপহার সরুপ তুলে দেন। এতে কলেজ অধ্যক্ষ অসীম কুমার সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য মোকবুল হোসেন ও অভিভাবক সদস্য ছাড়াও ইউপি সদস্য সচিন্দ্র নাথ মাহাতো।
এসময় ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ বলেন, ‘গাছ হলো মানুষের পরম বন্ধু। তাই বেশী বেশী গাছ লাগালে যেমন পরিবেশ সুন্দর থাকবে তেমনি ফলজ গাছ থেকে আমরা টাটকা ফলের স্বাদ পাবো। তাই সকল শিক্ষার্থীকে বাড়িতে এই ফলজ গাছ লাগানোর জন্য তিনি আহ্বান জানান।
বুধবার সকাল সাড়ে ১০টায় তানোর পৌরসভা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে বিদায়ী ৭৬ জন আর নবাগত ১২৪ জন শিক্ষার্থীদের দেয়া হলো ফলজ পেয়ারা, বাতাবীলেবু ও কতবেলের চারা গাছ। এছাড়া প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারী ও ম্যানেজিং কমিটির সদস্যদের মাঝেও ফলজ চারাগাছ বিতরণ করা হয়।
অনুষ্ঠান শেষে ওসি কামরুজ্জামান মিয়া উপস্থিত সকল শিক্ষার্থীদের মাদক ও বাল্যবিবাহের বিরুদ্ধে শপথবাক্য পাঠ করান।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.