রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩১ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, ৭ দিনেও ব্যবস্থা নেয়নি পুলিশ

তানোরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, ৭ দিনেও ব্যবস্থা নেয়নি পুলিশ

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার কামারগাঁ ইউপির হাতিশাইল গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় ভিকটিম বাদী হয়ে আফজাল হোসেন (৪৬) নামে একব্যক্তিকে অভিযুক্ত করে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কিন্তু এমন অভিযোগ তুলে নিতে ওই ব্যক্তি ভিকটিম পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন ও প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছে। ফলে অভিযোগ করে চরম বিপাকে পড়েছেন ভিকটিম ও তার পরিবার। এছাড়াও চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন পরিবারটি। এঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি গেলো শুক্রবার দিবাগত রাতে হাতিশাইল গ্রামের আলাম উদ্দিনের পুত্র আফজাল হোসেন মদ্যপ অবস্থায় একই গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ভিকটিমের চিৎকারে প্রতিবেশিরা এসে তাকে উদ্ধার করে। এঘটনায় গত রোববার ভিকটিম বাদী হয়ে আফজাল হোসেনকে অভিযুক্ত করে তানোর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন। কিন্তু রহস্যজনক কারণে ঘটনার ৭ দিনেও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী বলেন, এর আগেও আফজাল এমন অপকর্ম করেছেন। কিন্তু ইউপি চেয়ারম্যানের ঘনিষ্ঠ সহচর বলে পার পেয়ে যাচ্ছে। তারা আরও বলেন, এবারো ইউপি চেয়ারম্যান ঘটনা ধাঁমাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে।

এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আফজাল হোসেন এমন অভিযোগ অস্বীকার করে বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে এমন অভিযোগ করা হয়েছে। এরপরও ইউপি চেয়ারম্যান বিষয়টি সমাধানের চেস্টা করছেন বলে জানান আফজাল হোসেন।

এব্যাপারে উপজেলার কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদের নিকট জানতে চাইলে তিনি ঘটনা সম্পর্কে অবগত নন বলে মোবাইল সংযোগ বিছিন্ন করেন।

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পাওয়া গেছে। এহেন অভিযোগের প্রেক্ষিতে এসআই নেজাম উদ্দিনকে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে বলে জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.