শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৫৪ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
শ্রীলঙ্কাতেই হচ্ছে এশিয়া কাপ!

শ্রীলঙ্কাতেই হচ্ছে এশিয়া কাপ!

বিনোদন ডেস্ক : এশিয়া কাপের ভাগ্য ঝুলছিল আইপিএল ফাইনালের শেষ হওয়া পর্যন্ত। এবার জানা গিয়েছে কবে হতে যাচ্ছে এশিয়া কাপের ১৮তম আসর। ২৭ আগস্ট থেকে আসরটি শুরু হওয়ার কথা ছিল। দ্বীপরাষ্ট্রের অর্থনৈতিক ও রাজনৈতিক পরিস্থিতির জন্য এশিয়া কাপ সরিয়ে নেয়ার গুঞ্জন ছিল। তবে তা এখন শ্রীলঙ্কাতেই হবে বলে আশাবাদী দেশটির ক্রিকেট বোর্ড।

পাকিস্তানের শীর্ষস্থানীয় একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, শ্রীলঙ্কা এখনও এশিয়া কাপ আয়োজন করতে আশাবাদী। সেভাবেই তারা নিজেদের পরিকল্পনা নিয়ে কাজ করছে। ২৭ অগাস্ট থেকে তিনদিন এগিয়ে ২৪ আগস্ট টুর্নামেন্ট আয়োজনের কথা ভাবছে এসএলসি। ১৮তম আসরে অংশগ্রহণকারী দেশগুলোর সম্মতি পেলেই এশিয়া কাপ আয়োজনের প্রস্তুতি পুরোদমে শুরু করবে তারা।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখেই এশিয়া কাপের এবারের আসর হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। এশিয়া কাপের সর্বশেষ আসরটি হয়েছিলে ২০১৮ সালে আরব আমিরাতে। তখন টুর্নামেন্টটি ওয়ানডে ফরম্যাটে আয়োজন করা হয়েছিল।

আয়োজক শ্রীলঙ্কা ছাড়াও এবারের এশিয়া কাপে অংশ নেবে ভারত, পাকিস্তান, বাংলাদেশ, আফগানিস্তান। সেই সঙ্গে বাছাই পর্ব থেকে খেলে উঠে আসা একটি দল অংশ নেবে ৬ দলের এই টুর্নামেন্টে।

২০২০ সালে এশিয়া কাপ হওয়ার কথা ছিল কিন্তু করোনা পরিস্থিতির জন্য টানা দুই বছর এই আসর আয়োজন করতে ব্যর্থ হয় এশিয়া ক্রিকেট কাউন্সিল (এসিসি)। সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.