মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪৩ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
জয়পুরহাটে মরিচের গুঁড়া ছিটিয়ে ১৩ লাখ টাকা ছিনতাই

জয়পুরহাটে মরিচের গুঁড়া ছিটিয়ে ১৩ লাখ টাকা ছিনতাই

ডেস্ক রির্পোট : জয়পুরহাট সদর উপজেলার জামালপুর-চান্দা এলাকায় প্রকাশ্য দিবালোকে একটি এজেন্ট ব্যাংকের ম্যানেজার আবুল হোসেনের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ১৩ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৩ লাখ টাকা এবং ছিনতাইকালে তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও কিছু দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটকরা হলো- জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকার রফিকুল ইসলামের ছেলে শাসসুজ্জোহা, আমতলী এলাকার মৃত মজিবর রহমানের ছেলে জামিউল ইসলাম মিন্টু ও ইসলামী এজেন্ট ব্যাংকের গাড়িচালক সুমন। আটককৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক নানা অপরাধের মামলা রয়েছে।

সোমবার দুপুরে এক প্রেস ব্রিফ্রিংয়ে এ তথ্য জানান জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান।
ঘটনার বর্ণনা দিতে গিয়ে তিনি সাংবাদিকদের জানান, রোববার দুপুরে জেলার আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ ইসলামী ব্যাংক এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন লেনদেনের জন্য জয়পুরহাট প্রধান শাখা থেকে ১৩ লাখ টাকা তুলে (উত্তোলন করে) তার জামালগঞ্জ অফিসে ফিরছিলেন। ওই সময় জয়পুরহাট সদর উপজেলার জয়পুরহাট-আক্কেলপুর সড়কের ‘জামালপুর-চান্দা’ নামক স্থানে দুটি মোটরসাইকেলে ৬ জন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তার পথ রোধ করে এবং চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ১৩ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।

আবুল হোসেন তখন চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে এসে ওই  টাকার ব্যাগসহ শাসসুজ্জোহা ও জামিউল ইসলাম মিন্টু নামে ২ ছিনতাইকারীকে হাতেনাতে আটক করলেও অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়। পরে আটককৃতদের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত ইসলামী এজেন্ট ব্যাংকের গাড়িচালক সুমনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে জয়পুরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। অন্য ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলে। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.