শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:১৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
‘ঐক্যবদ্ধভাবে দলের স্বার্থে কাজ করতে হবে’

‘ঐক্যবদ্ধভাবে দলের স্বার্থে কাজ করতে হবে’

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, দলকে সুসংগঠিত করতে অতীতের সব ধরনের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলের স্বার্থে কাজ করতে হবে। সামনের নির্বাচনে নৌকার গণজোয়ার সৃষ্টি করতে হবে। জনগণকে জানান দিতে হবে নৌকা মানেই উন্নয়নের প্রতীক। নৌকা মানেই কাদা মাটির রাস্তায় পিচঢালা রাস্তা নির্মাণ। নৌকা মানেই খেটে খাওয়া দিনমজুরের ভাগ্য উন্নয়নের প্রতীক। প্রতিটি বাড়ি, পাড়া-মহল্লায় জানান দিতে হবে বর্তমান সরকারের উন্নয়নের কথা।

শনিবার বিকালে রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দলের নেতৃত্বে নাম লেখালেই চলবে না। দলকে সুসংগঠিত করে দলকে সামনে এগিয়ে নিতে কাজ করতে হবে। দলের নাম ব্যবহার করে কেউ কোনো ধরনের অপকর্ম করলে দল তার দায় নেবে না। তাই সততার সঙ্গে দল তথা দেশের জন্য নিবেদিত হয়ে কাজের বিকল্প নেই।

চারঘাট-বাঘার উন্নয়নের কথা স্মরণ করিয়ে দিয়ে প্রতিমন্ত্রী বলেন, আজ চারঘাট-বাঘায় কাঁচা রাস্তা খুঁজে পাওয়ার দুষ্কর। আর এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। এ ইউনিয়নে পূর্বে যে রাস্তা দিয়ে গরুর গাড়ি দিয়ে চলাচল করতে হতো। আজ সেই রাস্তা হয়েছে পিচঢালাই রাস্তা। নামিদামি যানবাহন আজ চলছে গ্রামের সেই মেঠোপথ বেয়ে।

ভায়ালক্ষীপুর কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ প্রামাণিকের সভাপতিত্বে ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌল মেয়র একরামুল হক, ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াদ আলী, উপজেলা যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারণ সম্পাদক রায়হানুল হক রানা প্রমুখ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.