শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৩৫ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
নাচোলে অবসরপ্রাপ্ত শিক্ষকের মাঝে অনুদানের চেক বিতরণ

নাচোলে অবসরপ্রাপ্ত শিক্ষকের মাঝে অনুদানের চেক বিতরণ

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বেসরকারি শিক্ষক/কর্মচারী বাশিস নাচোল উপজেলা শাখার উদ্যোগে অবসরপ্রাপ্ত শিক্ষকের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে কন্যানগর গ্রীনল্যান্ড শিশু পার্কে বাশিস নাচোল উপজেলা শাখার সাধারণ সভায় ৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের মাঝে ২ লাখ ১৫ হাজার ৭৫০ টাকার চেক প্রদান করা হয়েছে ।

মাক্তাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাশিস নাচোল উপজেলা শাখার সভাপতি শাহজাহান সিরাজের সভাপতিত্বে অবসরপ্রাপ্ত শিক্ষকদের মাঝে আর্থিক অনুদানের চেক তুলে দেন স্থানীয় সাংসদ আলহাজ্ব আমিনুল ইসলাম।

যাদের মাঝে চেক প্রদান করা হয়েছে, হাটবাকইল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফজলুর রহমান ৪২ হাজার ৮৯৪ টাকা, লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান ৪৩ হাজার ৫০০ টাকা, চন্দ্র শাখা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক একরামুল হক ৪১ হাজার ৫০০ টাকা, নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুল্লাহ ৪৩ হাজার ৪৩০ টাকা এবং নিজামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল হামিদ ৪৪ হাজার ৪৩০ টাকা ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু ও জান্নাতুন নাঈম, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আনোয়ার জাহান, অফিসার ইনচার্জ মিন্টু রহমান। এছাড়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সকল শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী বৃন্দ।

উল্লেখ্য, সভাপতি শাহজাহান সিরাজ বলেন বাশিস নাচোল উপজেলা শাখার অন্তর্ভুক্ত ৫৫ জন শিক্ষক-কর্মচারীকে ২০১৪ থেকে ২০২২ সাল পর্যন্ত ১৮ লাখ ৪৫ হাজার ৯৬২ টাকা অবসরকালীন আর্থিক সুবিধা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সোনাইচন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সমিতির সদস্য সচিব আব্দুর রহিম এবং ভেরেন্ডী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাখাওয়াত হোসেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.