রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩৬ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
আমেরিকায় বসে আফসোস করছেন শাকিব খান

আমেরিকায় বসে আফসোস করছেন শাকিব খান

বিনোদন ডেস্ক : পাঁচ মাসের বেশি সময় ধরে মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এবারের ঈদুল ফিতর তিনি সেখানেই পালন করবেন। আমেরিকায় শাকিব খান যেখানে থাকেন, তার ১০ মিনিট দূরত্বে একটি আলবেনিয়ান মসজিদ আছে। ঈদের নামাজ সেখানেই পড়বেন। ঈদের দিন পরবেন দেশ থেকে পাঠানো পাজামা-পাঞ্জাবি।

আমেরিকা থেকে দেশের গণমাধ্যমকে এসব কথা শাকিব খানই জানিয়েছেন। পাশাপাশি একটি আফসোসের কথাও প্রকাশ করেছেন কিং খান। জানিয়েছেন, ঢাকায় ঈদের জামাত শেষে ঘরে গিয়ে তিনি মায়ের হাতে বানানো সেমাই ও কাচ্চি বিরিয়ানি খেতেন। মিষ্টি খেতে খুব পছন্দ করেন শাকিব খান। তবে এবার মায়ের হাতের বানানো খাবার খাওয়া হবে না তার।

ক্যারিয়ারে এবারই প্রথম আমেরিকায় ঈদ পালন করতে যাচ্ছে শাকিব খান। ঈদের দিনে তার কী কী পরিকল্পনা রয়েছে, তাও জানিয়েছেন অভিনেতা। বলেছেন, ‘আমার কয়েকজন কাছের আত্মীয় আছেন, তাদের কাউকে সঙ্গে নিয়ে নামাজ পড়তে যাব। নামাজ শেষে আত্মীয়ের বাড়ি যাবো। সেখানে পছন্দের খাবার খাবো। এরপর বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হবো।’

গত বছরের ১২ নভেম্বর ঢালিউডের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। সেই অনুষ্ঠানে কিং খানকে বিশেষ ভাবে সম্মানিত করা হয়। অনুষ্ঠানটি শেষ হলেও পরে আর দেশে ফেরেননি শাকিব খান। তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব চেয়ে আবেদন করেছেন। সেটি পেতে তাকে আপাতত ওই দেশেই থাকতে হচ্ছে।

শোনা গিয়েছিল, ঈদ পালনে দেশে ফিরবেন শাকিব খান। গত ২৫ এপ্রিল তার ফেরার কথা ছিল। এছাড়া ঈদে প্রতিক্ষীত তার অভিনীত দুই ছবি ‘বিদ্রোহী’ ও ‘গলুই’য়ের প্রচারেও অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু সম্প্রতি জানা যায়, তিনি আপাতত দেশে আসছেন না। ঈদ আমেরিকাতেই কাটাবেন। তবে এ মাসের দ্বিতীয় সপ্তাহে তিনি দেশে ফিরতে পারেন বলে জানিয়েছেন।

অভিনেতা জানিয়েছেন, কিছুদিন ধরে নিজের প্রতিষ্ঠানের নতুন চলচ্চিত্র ‘রাজকুমার’-এর শুটিং লোকেশন দেখায় ব্যস্ত ছিলেন তিনি। একই সঙ্গে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি প্রতিক্ষীত ছবি দুটির দিকেও চোখ রাখছিলেন। শাকিব বলেন, কাজের ফাঁকে সবার সঙ্গে যোগাযোগটা অব্যাহত আছে। হল মালিক ও ডিস্ট্রিবিউটরদের সঙ্গে তার নিয়মিত আলাপ হচ্ছে।

এবারের ঈদে শাকিব খানের মুক্তি প্রতিক্ষীত ছবি দুটির মধ্যে ‘বিদ্রোহী’ পরিচালনা করেছেন শাহীন সুমন। প্রযোজক সেলিম খান। এখানে শাকিবের নায়িকা শবনম বুবলী। অন্যদিকে ‘গলুই’ পরিচালনা করেছেন এস এ হক অলিক। এটি নির্মিত হয়েছে সরকারি অনুদানে। এখানে শাকিবের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন পূজা চেরি। দুটি ছবি নিয়েই বেশ আশাবাদী ঢালিউড কিং। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.