রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:২০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে এমপি’র পক্ষে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন ‘সুজন’

তানোরে এমপি’র পক্ষে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন ‘সুজন’

সাইদ সাজু : সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে রাজশাহীর তানোর প্রেসক্লাবের সাংবাদিকদের ঈদ উপহার সরুপ পাঞ্জাবী দিয়েছেন আ’লীগের জনপ্রিয় নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আবুল বাসার সুজন। আগামীতে তানোর পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জননেতা তিনি।

আজ (২৭ এপ্রিল) বৃহস্পতিবার সন্ধ্যায় তানোর প্রেসক্লাবে উপস্থিত হয়ে তাঁর পক্ষে উপহার পৌঁছে দেন, রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য রামিল হাসান সুইট।

এসময় উপস্থিত থেকে উপহার গ্রহণ করেন, তানোর প্রেসক্লাবের সভাপতি সাইদ সাজু, সহসভাপতি আশরাফুল ইসলাম রন্জু, সহসভাপতি ইমরান হোসাইন, অন্যতম সহসভাপতি আশরাফুল আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক মাহাবুব জুয়েল ও কোষাধ্যক্ষ সোহেল রানা প্রমুখ।

পরে সাংবাদিকদের সাথে তানোর পৌর এলাকার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা ছাড়াও প্রয়োজনীয় বিষয় নিয়ে মতবিনিময় করেন রামিল হাসান সুইট। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.