শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১২:৫৪ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে কাউন্সিলর পদে পছন্দের শীর্ষে প্রচারণায় এগিয়ে মুসলেম

তানোরে কাউন্সিলর পদে পছন্দের শীর্ষে প্রচারণায় এগিয়ে মুসলেম

সোহানুল হক পারভেজ, তানোর :

  • আগামী ১৪ই ফেব্রুয়ারি রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচন। এনির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে দাঁড়িয়েছেন মুসলেম প্রামানিক। তিনি পছন্দের শীর্ষে ও প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন বলে নেতাকর্মীরা মনে করছেন। নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডে ব্ল্যাক বোর্ড প্রতীক নিয়ে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

স্থানীয় ভোটাররা আরো জানান, মুসলেম সৎ, জনবান্ধব, নিবেদিতপ্রাণ, তরুণ শিক্ষিত ও মেধাবী। দলমত নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষ মুসলেমকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে ওয়ার্ডবাসিরা ঐক্যবদ্ধ। তার বিজয় নিশ্চিত করতে অনেক আগেই ভোটের মাঠ দখলে নিয়েছেন বলে একাধিক সুত্র নিশ্চিত করেছেন।

এদিকে, ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, মুসলেম বর্তমান সময়ে ৫ নম্বর ওয়ার্ডের আলোচিত নতুন মুখ। জনগণের সেবা করার আকাঙ্ক্ষা পোষণ করে একটি দূর্নীতিমুক্ত সমাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা, নারী ও শিশু নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর পদক্ষেপ পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল ওয়ার্ড গড়ে তুলতে আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে ওয়ার্ড কাউন্সিলর হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।মুসলেম প্রামানিক প্রচার প্রচারণা, গণসংযোগ, ও মতবিনিময় সভাও রেখেছেন অব্যাহত।

জানা যায়, আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে সবার পরিচিত মুখ ও পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মুসলেম পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও নতুন নেতৃত্ব হিসেবে জনপ্রিয়তায় অন্যদের থেকে এগিয়ে রয়েছেন। ভালো মানুষ হিসেবেও রয়েছে তার একটি বিশেষ পরিচিতি। বিভিন্ন উন্নয়নমুখী কর্মকান্ডে নিজস্ব আর্থিক প্রতিশ্রুতি ও বাস্তবায়নের দৃষ্টান্তস্থাপন করোনাকালীন সময়ে উল্লেখযোগ্য ভুমিকা রাখায় তিনি ইতিমধ্যে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন।

তিনি সকলকে ঐক্যবদ্ধ করতে নির্বাচনের মাঠে বিভিন্ন কাজ করে যাচ্ছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র, শিক্ষক, মুরুব্বি সহ সকল ধর্ম বর্ণের মানুষ আসন্ন তানোর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসেবে তাকে প্রত্যাশা করছেন।

এবিষয়ে মুসলেম প্রামানিক বলেন, গণমাধ্যমকর্মী হিসেবে তিনি সমাজ গঠনে যেমন ভুমিকা রাখছেন। তেমনি জনপ্রতিনিধি হয়েও মানুষের সেবা করার উদ্দেশ্য আমি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছি। বিজয়ী হলে আমার কাজের মাধ্যমে তার প্রমাণ দিব।

তিনি বলেন সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত একটি মডেল পৌর ও আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পৌরসভা গঠনসহ সকল কর্মকান্ডে জনগণের অংশগ্রহণ ও জবাব দিহিতা নিশ্চিত করাই আমার মুল লক্ষ্য হবে। তিনি নির্বাচনে বিজয়ী হবেন বলে শতভাগ আশাবাদ ব্যাক্ত করে ৫ নম্বর ওয়ার্ডের সকল ভোটার বৃন্দের সহযোগীতা ও দোয়া কামনা করেন। তরুণ প্রজন্মের ভোটার দের এক কথায় মুসলিম প্রামানিক এর বিকল্প কেউ নেই দলমত নিবিশেষে বিজয় নিশ্চিত করতে ওয়ার্ডবাসী ঐক্যবদ্ধ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.