রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:১৯ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
জেনেশুনে বিষ পান করেছি: অমিত হাসানের স্ত্রী

জেনেশুনে বিষ পান করেছি: অমিত হাসানের স্ত্রী

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় নায়ক অমিত হাসানের সহধর্মিণী বলেছেন, তিনি জেনেশুনেই বিষ পান করেছেন। চিত্রনায়ক সাইমনের একটি ভিডিও আলাপচারিতায় অমিত হাসানকে বিয়ে করা প্রসঙ্গে এমন মন্তব্য করেছেন অনন্যা।

মন্তব্যটিকে অবশ্য নেতিবাচক হিসেবে নেওয়ার কোনো কারণ নেই। কারণ অমিতের সঙ্গে দুই যুগের বছর বেশ সুখেই আছেন অনন্যা। তাদের সংসারে দুই সন্তান রয়েছে সিনেমা অঙ্গনে অন্যতম সফল দম্পতি অমিত-অনন্যা।

তবে কেন এমনটি বললেন অনন্যা?

মূলত: অনন্যা বোঝাতে চাচ্ছেন যে, রূপালি জগতের মানুষ অমিত হাসান। নায়ক কিংবা ভিলেন হিসেবে প্রতিনিয়ত বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে কাজ করতে হয় অমিতকে। তাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে হয়। এসব তিনি আগে থেকেই বুঝে নিয়েছেন, সহ্য করে নিয়েছেন এসব বিষয়কে।  অর্থাৎ জেনেশুনেই বিষ পান করেছেন।

অনন্যার ভাষ্যে, অমিত হাসানের কর্মজীবনের সঙ্গে খাপ খাইয়েই তিনি চলেন। অমিতের সবকিছুই মেনে নিয়েছেন। সেভাবেই চলার চেষ্টা করেন। যাতে কোনো কারণে অমিত অস্বস্তি অনুভব না করেন।

তিনি বলেন, ‘আমি চাই ও আমাকে নিয়ে যেন কমফোর্ট ফিল করে। ভয় না পায়। আমার প্রতি ওর বিশ্বাস থাকুক, ওর প্রতিও আমার বিশ্বাস থাকুক। এই বিশ্বাস থেকেই এতবছর সংসার করে আসছি।’

দীর্ঘ ২৫ বছরের সংসারে তাদের সংসারে কোনো ফাটলের রেখা দেখা যায়নি বলে জানান অনন্যা।

তিনি জানান, বলিউডের জনপ্রিয় দম্পতি শাহরুখ খান ও গৌরির সঙ্গে তুলনা করা হয় অমিত-অনন্যা জুটিকে।

প্রসঙ্গত, নব্বই দশকে বেশ কিছু সফল সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে অমিত হাসানকে।  তার বিদ্রোহী প্রেমিক ও তুমি শুধু তুমি সিনেমা দর্শকপ্রিয়তা পায়।

২০১২ সালে ভালোবাসার রঙ ছবির মাধ্যমে তিনি খলনায়ক চরিত্রে অভিনয় শুরু করেন। সেখানেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন।  প্রথম খলচরিত্রে অভিনয়েই নজর কাগেন অমিত হাসান।  এই ছবিতে তুফান চরিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে বাচসাস পুরস্কার লাভ করেন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.