শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:২৩ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
মোহনপুরে সেনাবাহিনীর তত্বাবধানে ‘বঙ্গবন্ধু ম্যারাথন’ উদ্বোধন

মোহনপুরে সেনাবাহিনীর তত্বাবধানে ‘বঙ্গবন্ধু ম্যারাথন’ উদ্বোধন

শাহিন সাগর, নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর মোহনপুরে বাংলাদেশ সেনাবাহিনীর তত্বাবধানে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় মোহনপুর থানার মোড়ে এর উদ্বোধন করেন ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট বগুড়া সেনানিবাসের মেজর মনিরুজ্জামান সৈকত।

রাজশাহী জেলা প্রশাসনের সহযোগিতায় এবং এডহক ৪০ ইস্ট বেঙ্গলের (মেকানাইজড) আয়োজনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামসুল হক, ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট বগুড়া সেনানিবাসের ওয়ারেন্ট অফিসার মনোয়ার হোসেন, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ প্রমুখ। এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

ম্যারাথন উদ্বোধনী অনুষ্ঠান শেষে দৌঁড় প্রতিযোগিতায় অনলাইন অ্যাপসে রেজিস্ট্রেশন করা তরুণরা অংশ নেয়। পাঁচ কিলোমিটার দূরত্বের এ যাত্রায় প্রথম দশজনকে পুরস্কার প্রদান করা হবে। বিজয়ী দশজনকে এক সপ্তাহের মধ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে ফলাফল জানিয়ে দিয়ে তাদের কাছে পুরস্কার পৌঁছে দেয়া হবে। প্রতিযোগিতায় অংশ নিতে এর আগে আগ্রহীদের গত ৩ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানের পর থেকে অনলাইনে রেজিস্ট্রেশন করা হয়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত দেশি-বিদেশি দৌঁড়বিদদের অংশগ্রহণে এই ম্যারাথনের নাম উঠে গেছে আন্তর্জাতিক ম্যারাথন অ্যাসোসিয়েশনের (এইমস) ক্যালেন্ডারে। দেশব্যাপী চলমান সেনাবাহিনীর এ কার্যক্রম জেলার সকল উপজেলায় পর্যায়ক্রমে সম্পন্ন হবে।

ইতোমধ্যে জেলার পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় বঙ্গবন্ধু ম্যারাথন উদ্বোধন করা হয়েছে। আগামী ১৬ ফেব্রুয়ারি তানোর, গোদাগাড়ী ও চারঘাটে এবং ১৭ ফেব্রুয়ারি পবা, বাগমারা ও বাঘা উপজেলায় এর উদ্বোধন করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.