শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪৮ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
কোথায় আছেন সোহেল-দিতির সন্তানরা

কোথায় আছেন সোহেল-দিতির সন্তানরা

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার তারকা জুটি সোহেল চৌধুরী ও পারভীন সুলতানা দিতির দুই সন্তান শাফায়েত চৌধুরী ও লামিয়া চৌধুরী। ১৯৯৮ সালে বাবা এবং ২০১৬ সালে মাকে চিরতরে হারিয়েছেন তারা।

এই তারকা জুটির দুই সন্তান অনেকরা নিভৃতচারী। শাফায়েত দেশ ছেড়ে কানাডায় থিতু হয়েছেন। অন্যদিকে লামিয় ঢাকাতেই থাকেন।

কানাডার রিয়ারসন ইউনিভার্সিটি থেকে পড়াশোনা শেষ করে নেদাল্যান্ডসের আমস্টারডামে যুক্তরাষ্ট্রভিত্তিক একটি বিপণন প্রতিষ্ঠানে চাকরি করছেন শাফায়েত।

গত বছরের মাঝামাঝি নেদাল্যান্ডসের এক তরুণীকে স্থায়ীভাবে আমস্টারডামে বসবাস করছেন শাফায়েত।

লামিয়াও পড়াশোনা করেছেন কানাডায়। টরন্টো ফিল্ম স্কুল থেকে পড়াশোনা শেষ করে ঢাকায় এসে নির্মাতা হিসেবে ক্যারিয়ার শুরু করেন তিনি। দিতির মৃত্যুর পর ২০১৬ সালে তার ইচ্ছা অনুযায়ী ‘দুই পুতুল’ শিরোনামে একটি নাটক নির্মাণ করেছেন লামিয়া। এরপর আর নিয়মিত দেখা যায়নি তাকে।

বর্তমানে ঢাকাতেই বসবাস করছেন লামিয়া। ফেসবুকে একটি পেইজ খুলে ফাস্টফুড সরবরাহ কার্যক্রম পরিচালনা করেন তিনি।

১৯৯৮ সালে বনানীর এক ক্লাবের সামনে সন্ত্রাসীদের হাতে খুন হন সোহেল চৌধুরী। ২০১৬ সালে ক্যান্সারে মা দিতিকে হারান তারা।

বাবার মৃত্যুর দুই যুগ পেরোলেও এখনও বিচার পাননি তারা। মঙ্গলবার সোহেল চৌধুরী হত্যামামলার মূল আসামির একজন আশীষ রায় চৌধুরীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গত শতকের ৮০ এর দশকে এফডিসির ‘নতুন মুখের সন্ধানে’ কর্মসূচির মাধ্যমে ঢাকার চলচ্চিত্র খুঁজে পেয়েছিল দিতি ও সোহেল চৌধুরীকে।  চলচ্চিত্র অঙ্গন থেকে ব্যক্তিজীবনেও জুটি বাঁধেন তারা। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.