রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে আমশো মসজিদে সুজনের এসি প্রদান

তানোরে আমশো মসজিদে সুজনের এসি প্রদান

ইমরান হোসাইন : রাজশাহীর তানোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আমশো দক্ষিনপাড়া মহল্লাবাসীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং মসজিদের উন্নয়নে স্থানীয় সাংসদের পক্ষ থেকে আর্থিক অনুদান ও শিতাতাপনিয়ন্ত্রণ যন্ত্র (এসি) প্রদান করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও আওয়ামী লীগের আগামীর সম্ভাব্য মেয়র আবুল বাসার সুজন।

জানা গেছে, গেলা পহেলা এপ্রিল শুক্রবার আবুল বাসার সুজন আমশো দক্ষিনপাড়া জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। পরে মসজিদ পরিদর্শন এবং মুসল্লীগণের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতবিনিময় ছাড়াও মসজিদে এসি প্রদান সহ মসজিদের উন্নয়নে সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সরকারি বিধিনিষেধ মেনে শারীরিক দুরুত্ব বজায় রেখে সকলকে মাস্ক ব্যবহারের জন্য অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য রামিল হাসান সুইট ও রোকন সরকার প্রমুখ। এদিকে একই দিন স্থানীয় সাংসদের পক্ষ থেকে আসন্ন মাহে রমজান উপলক্ষে চৌবাড়িয়া হাটে প্রায় ৩ লাখ টাকা মুল্যর গরু জবাই করে সমাজের হতদরিদ্রদের মাঝে মাংস বিতরণ করেছেন। সুজনের এসব সামাজিক কর্মকান্ডে সাধারণ মানুষের আকুন্ঠ সমর্থন তাকে অনেক উচ্চ আসনে নিয়ে গেছে। রাজনৈতিক অঙ্গনে সুজনের এমন সরব উপস্থিতিতে অনেক কথিত হেভিওয়েট নেতার চেহারায় হতাশার ছাপ ফুটে উঠেছে।

প্রসঙ্গত, বিগত তানোর পৌরসভা নির্বাচনে মেয়রপদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে নির্বাচনের মাঠে প্রচারণায় নেমেছিলেন সুজন। এ সময় তিনি এলাকার বিভিন্ন মসজিদ ও মন্দিরের উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করেন। পৌর নির্বাচনে তার বিজয়ী হবার উজ্জ্বল সম্ভবনা সৃষ্টি হয়েছিল। তবে, মনোনয়ন পাননি। কিন্ত্ত মনোনয়ন বঞ্চিত হলেও তিনি দল নেতা ও নেতৃত্বের সঙ্গে বেঈমানীও করেননি।

তিনি তার ব্যক্তিগত তহবিলের অর্থ খরচ করে নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে ভোট করেছেন। তিনি ভুলে যাননি তার দেয়া প্রতিশ্রুতির কথা। অথচ যেখানে ভোটের মাঠে নানা প্রতিশ্রুতি দিয়ে নির্বাচিত হয়ে অধিকাংশ জনপ্রতিনিধি সেই কথা ভুলে গেছে।

সেখানে সুজন ব্যতিক্রম মাধ্যম প্রমাণ হয়েছে। সুজন জনসেবার জন্যই রাজনীতিতে সম্পৃক্ত হয়েছে। আর সাধারণ মানুষ বলছেন, এখন তারা বুঝতে পারছেন সুজনকে হারিয়ে কি ভুল করেছেন। পৌরবাসীর অভিমত তারা রাজনীতি বোঝে না আগামীতে যেকোনো মুল্য সুজনকে পৌর মেয়রের চেয়ারে বসাতে চাই পৌরবাসী। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.