রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪৩ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে দরিদ্রদের মাঝে গরু ও সেলাই মেশিন প্রদান করলেন ইউএনও

তানোরে দরিদ্রদের মাঝে গরু ও সেলাই মেশিন প্রদান করলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে চারটি ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে গরু ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ১৬ জন হতদরিদ্র নারীকে একটি করে বকনা গরু এবং ২০ জনকে একটি করে সেলাই মেশিন বিনামূল্যে বিতরণ করা হয়।

আজ (৩১ মার্চ) বৃহস্থতিবার বিকেলে তানোর ডাক বাংলো মাঠে বে-সরকারী এনজিও এফএইচ এসোসিয়েশনের আয়োজনে বিতরনী অনুষ্ঠানে এফএইচ তানোর এরিয়া অফিসের ম্যানেজার গৌতম দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, তানোর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা বেল্লাল হোসেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, তানোর এরিয়া অফিসের কমিউনিটি টিম লিডার নরেশহাসদা, সাথি বেগম, রিপন কিসক, মার্টিন হেমব্রম, হিসাব রক্ষক নির্মল রিবেরু, তপন সৌরভ কোরাইয়া ও নুরনবী আলম প্রমুখ।

এফএইচ এর উদ্যোগে কামারগাঁ ইউনিয়ন, বাধাইড় ইউনিয়ন, কলমা ইউনিয়ন ও চাঁন্দুড়িয়া ইউনিয়নের ১৬ জন (এফ এইচ উপকারভোগী) নারীকে গরু পালনের জন্য তানোর প্রাণিসম্পদ অধিদপ্তরের মাধ্যমে দুই দিনের প্রশিক্ষণ দেয়া হয়। এছাড়া ওই চার ইউনিয়নের ৮০ জন নারীদের দর্জি প্রশিক্ষণ শেষে ২০ জন হতদরিদ্র নারীকে বাছাই করে সেলাই মেশিন দেয়া হয়। এফএইচ ২০১৬ সাল থেকে তানোর উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্রদের সাবলম্বিনে এবং শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ে কাজ করে যাচ্ছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.