শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৩০ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
‘বঙ্গবন্ধু’ বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী

‘বঙ্গবন্ধু’ বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী

ডেস্ক রির্পোট : বাংলাদেশ ও ভারতের যৌথ উদ্যোগে শ্যাম বেনেগালের পরিচালনায় নির্মীয়মাণ ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে চলছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ভারত সফররত তথ্যমন্ত্রী গতকাল সোমবার মুম্বাই ফিল্ম সিটিতে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক এই চলচ্চিত্র চিত্রায়ণের অগ্রগতি পরিদর্শন শেষে এ কথা জানান।

সোমবার দুপুরে হাছান মাহমুদ মুম্বাই ফিল্ম সিটিতে পৌঁছালে মহারাষ্ট্রের স্বাস্থ্যশিক্ষা ও সংস্কৃতিমন্ত্রী অমিত দেশমুখ তাঁকে স্বাগত জানান। পরে শুটিং সেট পরিদর্শন করেন তথ্যমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন ফিল্ম সিটির ব্যবস্থাপনা পরিচালক মনীষা ভার্মা, বঙ্গবন্ধু বায়োপিকের পরিচালক শ্যাম বেনেগাল, অভিনেতা আরেফিন শুভ, অভিনেত্রী তিশা, নুসরাত ফারিয়া, দিলারা জামান প্রমুখ।

মহারাষ্ট্রের স্বাস্থ্যশিক্ষা ও সংস্কৃতিমন্ত্রী অমিত দেশমুখের সঙ্গে বৈঠকও করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। পরে তিনি জানান, এপ্রিল মাসের মধ্যে বঙ্গবন্ধু বায়োপিকের মুম্বাই অংশের শুটিং শেষ হবে এবং সেপ্টেম্বরে বাংলাদেশে শুটিং শুরু হবে।

গতকাল বিকেলে মুম্বাইতে ‘ন্যাশনাল মিউজিয়াম অব ইন্ডিয়ান সিনেমা’ পরিদর্শন ও সন্ধ্যায় মুম্বাইয়ে বাংলাদেশ উপদূতাবাস আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশের মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ভারতীয় নাগরিক ও মুম্বাইয়ের চলচ্চিত্র অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

৫ ফেব্রুয়ারি থেকে পাঁচ দিনের ভারত সফরে তথ্যমন্ত্রী কলকাতায় তৃতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব উদ্বোধন করেছেন। সফর শেষে আগামী বৃহস্পতিবার তাঁর দেশে ফেরার কথা রয়েছে। সূত্র : প্রথমআলো। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.