শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:০৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
বাঘায় ইউপি চেয়ারম্যান মেরাজুলের বিরুদ্ধে বিক্ষোভ

বাঘায় ইউপি চেয়ারম্যান মেরাজুলের বিরুদ্ধে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় আওয়ামী লীগের সম্মেলনে হামলা করার ঘটনায় সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও পথসভা শেষে কুশপুত্তলিকাদাহ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে এ বিক্ষোভ করা হয়েছে।

বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন। পরে মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে এসে মেরাজুল ইসলাম মেরাজের কুশপুত্তলিকাদাহ করা হয়।

এদিকে তাকে সকাল ৯টায় রাজশাহী নগরীর শিরোইল এলাকা থেকে জেলা ডিবি পুলিশ গ্রেফতার করেন।

মেরাজ উপজেলার কিশোর গ্রামের মৃত রাকিব সরকারের ছেলে।

অপরদিকে বাঘা থানার পুলিশ বাঘা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জুবান আলী মালিথাকে গ্রেফতার করেছেন। তিনি বাঘা পৌরসভার কলিগ্রামের বাসিন্দা।

এদিকে এ সম্মেলনে সংঘর্ষের ঘটনার পর এলাকায় একের পর এক মারপিট ঘটনা ঘটেই চলেছে। এতে উপজেলায় আক্কাস সমর্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে। সেই সঙ্গে উভয়পক্ষের মধ্যে চাপা উত্তেজনা চলছে। এর মধ্যে মারপিটে আকুল হোসেন ও রতন আলী নামে দুজন আহত হয়েছে।

উপজেলার নারায়ণপুর বাজারে ও কিশোরপুর গ্রামে এ পৃথক মারপিটের ঘটনা ঘটে। আহতদের মধ্যে সাবেক মেয়র আক্কাস আলীর ছোট ভাই আকুল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং রতন আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। এর জের ধরে মঙ্গলবার দুপুরে চেয়ারম্যান মেরাজের বাড়িতে ও তার বাড়ির পাশে কিশোরপুর পদ্মা নদীর ধারে দর্শনার্থীদের বসার বাঁশের তৈরি গোলঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, সোমবার উপজেলার শাহদৌলা সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাস আলীর সমর্থকরা আওয়ামী লীগের সম্মেলনের মঞ্চের সামনে আক্কাস ভাই আক্কাস ভাই বলে স্লোগান দিতে থাকেন। তাদের বাধা দেওয়ার চেষ্টা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সমর্থকরা।

এতে কেন্দ্রীয় নেতাদের সামনে দুপক্ষের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পৃথক দুটি মামলা করা হয়েছে। দুটি মামলায় ৮২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭০০ জনকে আসামি করা হয়েছে। সোমবার রাতে এ মামলা দুটি করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.