সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:৩৪ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে মার্কেট দখল করতে হামলায় স্বামী-স্ত্রী আহত

নগরীতে মার্কেট দখল করতে হামলায় স্বামী-স্ত্রী আহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর লক্ষ্মীপুর জিপিও এর বিপরীতে ইব্রাহিম প্লাজা মার্কেটের মালিকানা লিখে না দেয়ায় হামলার শিকার হয়েছে মালিক পক্ষ। এই ঘটনায় মার্কেটটির স্বত্বাধিকারী হুমায়ুন এবং তার স্ত্রী রোজি গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এই ঘটনায় অভিযুক্ত শাহআলম ও নয়নকে গ্রেপ্তার করেছে রাজপাড়া থানা পুলিশ।

স্থানীয়দের দেয়া তথ্য মতে, বুধবার দুপর আনুমানিক ১টার পর হুমায়ুনের আরেক ভাই শাহআলম, তার ছেলে রহমান, আরেক ভাইয়ের ছেলে নয়ন ও জামাই বুলবুল ইব্রাহিম প্লাজার আসেন। এসময় শাহআলম হুমায়ুনকে অস্ত্র ধরে মার্কেটেক তার নামে লিখে দিতে বলেন। তবে হুয়ায়ুন তাতে রাজি না হওয়ায় তার স্ত্রী ও কণ্যাকে জিম্মি করে অভিযুক্তরা।

এক পর্যায়ে শাহআলম হুমায়ুনের মাথায় রামদা দিয়ে আঘাত করেলে তিনি গুরুতর আহত হন। এসময় তার স্ত্রী রোজি হুমায়ুনকে রক্ষা করতে গেলে তাকেও উপর্যপুরি আঘাত করে শাহআলম, রহমান, নয়ন, ও বুলবুল। পরে হুমায়ুন ও রোজিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

এই ঘটনায় হুাময়ুনের মাথায় ১২টা শেলাই পড়েছে। রোজিও গুরুতর অবস্থায় চিকিৎসাধীন আছেন। রোজি জানান, হুমায়ুন, শাহআলমরা মোট তিন ভাই। বুধবার দুপুরে তার স্বামীকে ৫০ লাখ টাকার বিনিময়ে তাদের পৈত্রিক সম্পত্তি লিখে দিতে বলেন।

লিখে না দেয়ায় তাদের ওপর অস্ত্র দিয়ে হামলা চালায় হুমায়ুনের আরেক ভাই শাহআলম, তার ছেলে রহমান, আরেক ভাইয়ের ছেলে নয়ন ও জামাই বুলবুল। বেশ কিছুদিন থেকেই এরা হুমায়ুনকে এবিষয়ে অত্যাচার ও ভয়ভীতি প্রদর্শন করছেন বলেও জানান রোজি।

রাজপাড়া থানার ওসি জানান, পারিবারিক কলহের জেরে ভাইয়ে ভাইয়ে মারামারির পর হুমায়ুন ও তার স্ত্রী হাসপাতালে ভর্তি আছেন। হামলার অভিযোগে শাহআলম ও নয়ন নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এবিষয়ে মামলা করেছেন আহত পরিবার। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.