শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৯:৪৮ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে করোনা টিকা চালু হয়নি

গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে করোনা টিকা চালু হয়নি

মাইনুল ইসলাম,  গোদাগাড়ী :

রাজশাহীর গোদাগাড়ী ৩১শয্যা হাসপাতালে কোভিড-১৯ ভ্যাক্সিন প্রদানের সেন্টার ৩য় দিনেও চালু হয় নি। এতে করে হাজার হাজার কোভিড-১৯ ভ্যাক্সিন গ্রহিতা হাসপাতালে টিকা নিতে গেলে নিরাস হয়ে বাড়ি ফিরতে হচ্ছে।

ফলে তাদের কোভিড-১৯ টিকা গ্রহন অনিশ্চত হয়ে পড়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় গিয়ে দেখা যায় নিয়মিত টিকাদান কর্মসুচি চালু আছে। কিন্তু কোভিড-১৯ ভ্যাক্সিন সেন্টার চালু নেই। শতশত ভ্যাক্সিন গ্রহিতারা হতাশা প্রকাশ করে বাড়ি ফিরে যাচ্ছে।

গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার (টিএইচ) আনোয়ারুল ইসলাম বলেন, তাদের এখানে কোল্ড চেন ফিরিজ না থাকায় এখানে এখনও তা চালু করা যায় নি। তাদের এখানে নিবন্ধিত রোগিদের কে প্রেমতলি হাসপাতালে টিকা নেওয়ার জন্য বলা হচ্ছে। অনেকে যাচ্ছে, আবার অনেকে অনিছ্ছা প্রকাশ করে বাড়ী ফিরে যাচেছ।

এই সমস্যা দুর করার জন্য তিনি জেলা সিভিল সাজর্নের সাথে যোগাযোগ করেছেন। তিনি অচিরের কোল্ড চেন ফিরিজ তাদের এখানে স্থাপনের আশ্বাস দিয়েছেন। তিনি আরো জানান যে, গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতাল রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ধারে হওয়ায় এখানে রোগীর সংখ্যা অনেক বেশী হয়।

কিন্তু সেই তুলনায় জনবল সংখ্যা কম। তাছাড়া একটি পুরাতন এ্যাম্বুলেন্সটিও নষ্ট। তাই দ্রুত এখানে এ্যাম্বুলেন্স দেওয়া জরুরী প্রয়োজন।

এবিষয়ে গোদাগাড়ী উপজেলা নিবার্হী অফিসার জানে আলম এর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায় নি। তবে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, সমস্যা সমাধানের জন্য রাজশাহী -১ এর সংসদ সদস্য ওমর ফারুখ চৌধুরী ডিও লেটার দিয়েছেন যাতে সমস্যার দ্রুত সমাধান হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.