শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৫১ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
নগরীর সৌন্দর্যে মুগ্ধ নায়িকা বুবলী

নগরীর সৌন্দর্যে মুগ্ধ নায়িকা বুবলী

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার এ সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর জন্ম নোয়াখালীতে। পড়াশোনা করেছেন ঢাকায়। হয়েছেন সংবাদপাঠিকা। বোকাবাক্সের দুনিয়া থেকে নাম লেখান রুপালি পর্দায়। ২০১৬ সাল থেকে তিনি পুরোদস্তুর নায়িকা।

সুদর্শনা এ নায়িকা বর্তমানে রয়েছেন আমের শহর খ্যাত রাজশাহীতে। সেখানকার সৌন্দর্যে মুগ্ধ হচ্ছেন। দেখা করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সঙ্গেও। এ সময় বুবলীর সঙ্গে ছিলেন চিত্রনায়ক আদর আজাদ, চিত্রপরিচালক সাইফ চন্দন প্রমুখ।

খবরটি জানানো হয়েছে রাজশাহী সিটি কর্পোরেশনের ফেসবুক পেজ থেকে। সেখানে জানানো হয়, শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় নগর ভবনে মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী, অভিনেতা আদর আজাদ, পরিচালক সাইফ চন্দন। সাক্ষাৎকালে তারা রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান ও রাজশাহীর পরিষ্কার-পরিচ্ছন্নতা, উন্নয়ন ও আলোকায়নের ভূয়সী প্রশংসা করেন।
রাজশাহী সিটি কর্পোরেশনের সৌন্দর্য, ছবি: ইন্টারনেট

সম্প্রতি সাইফ চন্দনের পরিচালনায় নতুন একটি সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন বুবলী ও আদর আজাদ। এর নাম ‘লোকাল’। এই সিনেমার শুটিং করতেই রাজশাহীতে গেছেন তারা। সিনেমাটি প্রযোজনা করছে টাইগার মিডিয়া।

উল্লেখ্য, রাজশাহী সিটির সৌন্দর্যের নানা চিত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শহরটির নজরকাড়া আলোকসজ্জা, পরিষ্কার-পরিচ্ছন্নতায় মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। এবার সরাসরি শহরটি দেখে ভালোলাগা প্রকাশ করলেন নায়িকা বুবলী। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.