রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪১ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে ৭ দিন ধরে বাস ও সিএনজি চলাচল বন্ধ, দূর্ভোগে মানুষ

তানোরে ৭ দিন ধরে বাস ও সিএনজি চলাচল বন্ধ, দূর্ভোগে মানুষ

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহী-তানোর রুটে ৭ দিন ধরে বাস ও সিএনজি চলাচল বন্ধ থাকায় চরম দূর্ভোগে পড়েছেন যাত্রীরা। অপদিকে, পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন সিএনজি চালকরা।

এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রতি চলতি বছরের ১৩ই মার্চ তারিখ রোববার বেলা ১১টার দিকে তানোর গোল্লাপাড়া বাজারে রাস্তায় বাসের ধাক্কায় একটি সিএনজি ক্ষতিগ্রস্থ্য হয়।

পরে থানা মোড়ে ওই বাসটি এসে থামার পর সেখানকার বাস মাস্টার সিএনজির সারিয়ে দেয়ার কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। এসময় ওই বাসের গ্লাস ভেঙ্গা হয়। এঘটনার পর বেলা ২টার দিকে তানোর থেকে যাত্রীসহ সিএনজি নিয়ে রাজশাহী নগরীতে যাচ্ছিলেন সিএনজি চালক আব্দুল হান্নান।

বাগধানী মোড়ের বাস মাস্টার সেখানে সিএনজির গতিরোধ করে সিএনজি চালক হান্নানকে সিএনজিসহ রাজশাহী বাস শ্রমিক অফিসে নিয়ে বেধড়ক মারপিট করে রক্তাক্ত ও গুরুতর জখম অবস্থায় অফিসের বাইরে ফেলে দিয়ে তানোর-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ করে দেন শ্রমিকরা।

পরে গুরুতর আহত অবস্থায় সিএনজি চালক আব্দুল হান্নানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে, বিষয়টি নিয়ে কোন পক্ষই কোথাও কোন অভিযোগ করেননি।

এহেন অবস্থায় সম্প্রতি গত ১৩ই মার্চ রোববার বেলা ১১টার পর থেকে অর্থ্যাৎ গত ৭ দিন ধরে রাজশাহী-তানোর রুটে বাস ও সিএনজি চলাচল বন্ধ রয়েছে।

এবিষয়ে তানোর থানার মোড়ের সিএনজি চালক মিজানুর রহমান বলেন, পরিকল্পনা করে অন্যায় ভাবে আমাদের হান্নান ভাইকে বাস শ্রমিকরা মেরে পঙ্গু করে ফেলেছে।

তিনি বলেন, গত ৭ দিন ধরে সিএনজি নিয়ে চালাতে পারছি না আমিসহ অর্ধশত সিএনজি চালক। এরপর থেকে রাজশাহী নগরীতে যাকে পাবে তাকেই তারা হান্নানের মত করে মারপিট করবে এই ভয়ে আমরা সিএনজি চালাতে না পারায় পরিবার পরিজনসহ কিস্তির বোঝা মাতায় নিয়ে চরম দুঃশ্চিতায় পড়েছি। তিনি বিষয়টির সুষ্ঠ সমাধানের জন্য প্রশাসনের উর্ধতন কর্মকর্তাসহ সংশ্লিস্টদের সু-দৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করেছেন।

এবিষয়ে থানা মোড়ের বাস মাস্টার তানোর পৌরসভার সাবেক কাউন্সিলর মোমিনুল হক মমিন বলেন, বাস চলাচল বন্ধ থাকায় যাত্রীরা বিপাকে পড়েছেন। তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে রাজশাহী বাস মালিক সমিতি ও বাস শ্রমিক সমিতির নেতারা আপোষের চেষ্টা করেছেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, এমন বিষয়ে কোন পক্ষই কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.