রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:২৮ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
বঙ্গবন্ধু মানেই লাল সবুজের পতাকা : এমপি ফারুক চৌধুরী

বঙ্গবন্ধু মানেই লাল সবুজের পতাকা : এমপি ফারুক চৌধুরী

ভ্রাম্যমান প্রতিবেদক : বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধু মানেই লাল-সবুজের পতাকা। বঙ্গবন্ধু বিশ্বের জাতীয় অবিসংবাদিত নেতা ছিলেন। তার জন্ম না হলে আমরা কখনোই বাংলাদেশ নামক রাষ্ট্র পেতাম না। পিতা দিয়েছেন স্বাধীনতা। আর তার কন্যা দেশরত্ন সোনার বাংলা আর ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে নিরোলাস ভাবে কাজ করে যাচ্ছেন। কোভিড-১৯ সফলতার সাথে মোকাবিলা করেছেন শেখ হাসিনা সরকার । করোনার মধ্যেও দেশের অর্থনীতি চাঙ্গা ছিল। দেশের বেশির ভাগ মানুষকে টিকার আওতায় আনা হয়েছে। যার কারণে করোনা আজ নিয়ন্ত্রণে।

বর্তমানে নিত্যপণ্য নিয়ে কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার লোভে সরকারের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে পড়েছেন। তারা কৌশলে পণ্য মজুত রেখে কৃত্রিম সঙ্কট তৈরি করে অসহায় জনসাধারণের পকেট কাটছে। তাদেরও আইনের আওতায় আনতে প্রধানমন্ত্রী উদ্যোগ নিয়েছেন। আজ (১৭ মার্চ) বৃহস্পতিবার বিকেলের দিকে তানোর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ, সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য শরিফ খাঁন।

এছাড়াও সাংসদ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্যে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে গড়ে উঠার আহবান জানান। আর জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী লক্ষ লক্ষ পরিবারকে বাড়ি নির্মাণ করে দিয়েছেন। যা বিশ্বের ইতিহাসে বিরল এক দৃষ্টান্ত স্হাপন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী মন্ত্রী শেখ হাসিনা বলে তাঁর বক্তব্যে তুলে ধরেন সাংসদ।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও চাপড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, মুন্ডুমালা পৌর আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা, তানোর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবুল বাসার সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভাপতি সোনিয়া সরদার, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, শিক্ষক আ’লীগ নেতা রাম কমল সাহা, সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, কামারগাঁ ইউপির চেয়ারম্যান ইউপি ও আ’লীগ সভাপতি ফজলে রাব্বি ফরহাদ।

এছাড়াও বাঁধাইড় ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, মুন্ডুমালা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল মতিন, তালন্দ ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি নাজিম উদ্দীন বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, তানোর পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, সাবেক পৌর যুবলীগের সভাপতি ইকবাল মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা শাফিন, সাবেক কাউন্সিলর মুকুল, যুবলীগ নেতা রানা, কলমা ইউপি ছাত্রলীগের সভাপতি রিয়াদ, যুবলীগ নেতা টুটুল, সেচ্ছাসেবক লীগ নেতা সুইট, মাহবুব রহমান মাহাম ও যুবলীগ নেতা ভুট্টু প্রমুখ।

এরআগে সাংসদ ফারক চৌধুরী দলীয় নেতাকর্মীদের নিয়ে জাতির জনকের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি দিয়ে কেক কাটেন। শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা ও পৌরসভার বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.