সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:৩৩ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

নগরীতে জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী জাতীয় মহিলা সংস্থার আয়োজনে ছিন্নমূল শিশুদের নিয়ে জন্মদিন পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল ৫ টার দিকে নগরীর ভদ্রা পারিজাত লেক এলাকায় এই আয়োজন করা হয়।

‘বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার সকল শিশুর সমান অধিকার’ এই স্লোগানে জাতীয় মহিলা সংস্থার রাজশাহীর চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন প্রধান অতিথি থেকে পথ ও ছিন্নমূল শিশুদের নিয়ে জাতীয় দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী কেক কেটে পালন করেন।

এই সময় শিশুরা শুভ শুভ শুভ দিন, বঙ্গবন্ধুর জন্মদিন এই স্লোগান দিতে থাকে ও আনন্দ করে। এছাড়াও  শিশুদের মা-বাবারাও কেক কাটার আয়োজনে অংশ গ্রহণ করেন।

রাজশাহী জাতীয় মহিলা সংস্থার সভাপতি মর্জিনা পারভীন বলেন, অনেকেই অনেক রকম ভাবে জন্মদিন পালন করে থাকেন। বঙ্গবন্ধু শিশুদের খুব ভালোবাসতেন শিশুদের নিয়ে চিন্তা করতেন। তাই আমিও এই শিশুদের একটু আনন্দ ও একটু খাবার দেওয়ার জন্য এই ধরনের আয়োজন করেছি। প্রতিবার আমি শিশু, এতিমসহ দুস্থদের নিয়ে আয়োজন করে থাকি এবং আগামীতেও করতে চাই।

এই সময় জাতীয় মহিলা সংস্থার অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও রাজনৈতিক প্রতিনিধি উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.