রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:২২ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

তানোরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ভ্রাম্যমান প্রতিবেদক :
রাজশাহীর তানোরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচী মধ্যদিয়ে পালিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে আজ (১৭ মার্চ) বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরাল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা হলরুমে কেক কেটে বঙ্গবন্ধুর জীবনীসহ শিশুর স্বাস্থ্য সচেতনতা, পুষ্টি ও খাদ্য সম্পর্কে আলোচনাসভা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। এসময় অন্যাদের মধ্যে বক্তব্য দেন, তানোর সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) তারিকুল ইসলাম।

এতে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন, মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম ফজলুর রহমান, উপজেলা নারী ভাইস-চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সভাপতি সোনিয়া সরদার এবং ভাইস চেয়ারম্যান আবুবাক্কার সিদ্দিকী।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন ছাড়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের বিপুলসংখ্যক কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.