শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:১০ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে নৌকার পক্ষে ময়নার গণসংযোগ ও পথসভা

তানোরে নৌকার পক্ষে ময়নার গণসংযোগ ও পথসভা

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৮ ফেব্রয়ারী) পৌর এলাকার বেশ কয়েকটি স্থানে এ পথসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য দেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।
বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুগলীগ নেতা আবু বাক্কার, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ।প্রধান অতিথি নেতাকর্মীদের নিয়ে পৌরসভার ৬, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে গণসংযোগে মিলিত হন।
জানা গেছে, উপজেলা চেয়ারম্যান আজ সোমবার দিনব্যাপী পৌরসভার বিভিন্ন এলাকায় নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন। এদিকে এসব কর্মসুচিতে সাধারণ মানুষের বিপুল সাড়া পাওয়া গেছে। এ সময় তিনি নারীর ক্ষমতায়ন, কুটির শিল্প,ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপন। যৌতুক-মাদক, নারী নির্যাতন-বাল্যবিয়ে, ইভটিজিং-সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আশার আহবান জানিয়ে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে স্থানীয় সাংসদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাষ ও সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি দিয়েছেন।
তিনি স্থানীয় সাংসদের পক্ষ থেকে এলাকার বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়ে বলেন, তানোর পৌরসভার আসন্ন নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে হবে আপনাদেরই। তিনি বলেন, নৌকা উন্নয়ন ও গণতন্ত্রের প্রতিক তাই নৌকার বিজয় নিশ্চিত করতে আপনাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.