শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৩ pm

সংবাদ শিরোনাম ::
নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
সফলতা প্রসঙ্গে যা বললেন ভূমি

সফলতা প্রসঙ্গে যা বললেন ভূমি

বিনোদন ডেস্ক : গত শুক্রবার মুক্তি পেয়েছে অভিনেত্রী ভূমি পেডনেকার ও রাজকুমার রাও অভিনীত ‘বাধাই দো’ সিনেমাটি। শুরু থেকেই সিনেমাটি ঘিরে দারুণ কৌতূহল কাজ করছে সিনেপ্রেমীদের মাঝে। মুক্তির প্রথম দিনে বেশ সাড়াও ফেলেছে দর্শকদের মাঝে। তবে এত কিছুর পরই সিনেমাটির ব্যবসায়িক সাফল্য নিয়ে সংশয় প্রকাশ করছেন সিনেবোদ্ধারা।

কারণ ক’দিন আগেই মুক্তি পেয়েছে আলিয়া ভাটের বহুল আলোচিত বিগ বাজেটের সিনেমা ‘গাঙ্গুবাঈ কদিয়াদি’। সিনেমাটি বক্স অফিসে দারুণ ব্যবসা করার পাশাপাশি প্রশংসিত হচ্ছে। ধারণা করা হচ্ছে বক্স অফিসে রেকর্ড গড়বে সিনেমাটি। এমন অবস্থায় ভূমির ‘বাধাই দো’ কতটা সফল হয় এ নিয়ে সংশয় হওয়াটাই স্বাভাবিক। তবে বিষয়টি নিয়ে অনেকটাই ভিন্নমত পোষণ করেছেন ভূমি।

তিনি মনে করেন সিনেমাটি গল্প এবং অভিনয়ের কারণে ব্যবসায়িক সফলতার মুখ দেখবে। ভূমি বলেন, ‘হ্যাঁ, এটা সত্য যে, গাঙ্গুবাঈ কদিয়াদি দারুণ ব্যবসা করছে। দর্শক প্রশংসিতও হচ্ছে। তবে আমি মনে করি না সেই প্রভাব আমার সিনেমায় পড়বে। কারণ দুটি সিনেমার গল্প, অভিনেতা-অভিনেত্রী আলাদা। তাছাড়া এর আগেও একই সময় একাধিক সিনেমা মুক্তি পেয়েছে এবং সেগুলো দর্শকরা গ্রহণও করেছেন।

এমন না যে একটি সিনেমা দেখার পর দর্শকরা হলবিমুখ হন। আমার বিশ্বাস, আমার সিনেমাও দর্শকরা দেখবেন। কারণ তারা ভালো সিনেমা দেখার অপেক্ষায় থাকেন। সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.