শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৮ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বাগমারায় আন্ত:উপজেলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা

বাগমারায় আন্ত:উপজেলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর মাঠে আন্তঃউপজেলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে তিন টায় নরসিংহপুর কিশোর একাডেমির আয়োজনে খেলাটি অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশ গ্রহণ করেন রাজশাহী বাগমারা উপজেলা বনাম গোদাগাড়ী উপজেলা। উক্ত খেলায় নির্ধারিত সময় ১-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে গোদাগাড়ী উপজেলা।

ফাইনাল খেলার উদ্বোধন করেন বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান লুৎফর রহমান, এ সময় উপস্থিত ছিলেন বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারিক।

খেলা শেষে বিহেড ফাউন্ডেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবু বাক্কার সিদ্দিক এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বাসুপাড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহিন আহম্মেদ এর পরিচালনায় এ সময় অতিথি উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শামীম মীর, ছাত্রলীগের সাধারণ ম্পাতক জহুরুল ইসলাম, নরসিংহপুর কিশোর একাডেমির সভাপতি ইমরান হোসেন, সদস্য আবুল আসাদ প্রমুখ।

প্রধান রেফারী হিসেবে খেলাটি পরিচালনা করেন রফিকুল ইসলাম মীর। সহকারী রেফারী ছিলেন রহিদুল ইসলাম এবং মঞ্জুরুল ইসলাম। নরসিংহপুর কিশোর একাডেমির আয়োজনে অনুষ্ঠিত টুর্ণামেন্টে ১৬ টি উপজেলা অংশ গ্রহণ করে। চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার হিসেবে নগদ ১৫ হাজার টাকা এবং ট্রফি এবং আনারআপ দলের হাতে ১০ হাজার টাকা এবং ট্রফি তুলে দেয়া হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.