শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:০২ pm

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
নাচোলে পুলিশের হাতে আটক মটরসাইকেল চোর

নাচোলে পুলিশের হাতে আটক মটরসাইকেল চোর

শহিদুল ইসলাম, (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনাববগঞ্জের নাচোলে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় পুলিশের সহযোগিতায় মোটরসাইকেলসহ চোরকে আটক করা হয়েছে। সম্প্রতি গেলো শুক্রবার দুপুর ২টা ৩৫মিনিটের সময় নাচোল থানা গেইটের মাইক্রো স্ট্যান্ড থেকে উপজেলার মুরাদপুর গ্রামের আবু বাক্কারের ছেলে ছাত্রদল নেতা আলমগীর কবির কাজল চুরি করে।

তিনি জানান, বাজাজ কোম্পানীর পালশার (নবাবগঞ্জ-ল-১১-১৭১৬) ১৫০সিসির মোটরসাইকেলটি দু’জন চোর চুরি করে পালানোর সময় তৎক্ষনাত জানতে পেরে থানা পুলিশের টহল দলকে জানানো হয়। এসময় ওই চোরকে ধাওয়া করে মাঠপাড়া এলাকা থেকে আটক করেন নাচোল থানার এএসআই মোত্তালেব ও তার সঙ্গিরা।

মোটর সাইকেল মালিক আলমগীর কবির কাজল জানান, তার মোটরসাইকেলটি থানা গেইটের মাইক্রো স্ট্যান্ডে রেখে তার বন্ধুদের সাথে আলাপ করছিলেন। এরইমধ্যে ফিরে দেখেন তার মোটরসাইকেলটি ২ জন অপরিচিত ব্যক্তি নিয়ে পালিয়ে যাচ্ছে। তৎক্ষনাত পুলিশের টহল দলকে খবর দিলে পুলিশ ধাওয়া করে মোটরসাইকেলসহ চোরকে মাঠপাড়া এলাকা থেকে আটক করতে সক্ষম হয়।

পরে প্রাথমিক জিঞ্জাসাবাদে সে শিবগঞ্জ থানার মনাকসা খাশের হাটের সাত রশিয়া গ্রামের আবদুর রহমানের ছেলে আবদুর রহিম(৩০) বলে স্বীকার করেছে। উল্লেখ্য, ৪ মার্চ নাচোল বিএম মার্কেট চত্বর থেকে বাসস্ট্যান্ডের আবদুল গনির একটি হিরো ডিলাক্স মোটরসাইকেল চুরি হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.