শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৩৬ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
ভেরিফায়েড পেইজ হ্যাকারদের দখলে : মোমিন মেহেদী

ভেরিফায়েড পেইজ হ্যাকারদের দখলে : মোমিন মেহেদী

সংবাদ বিজ্ঞপ্তি : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর ভেরিফায়েড পেইজটি ১০ মার্চ বিকেল ৩ টা ২০ মিনিট থেকে হ্যাকারদের দখলে চলে গেছে। এ প্রসঙ্গে মোমিন মেহেদী গণমাধ্যমকে বলেছেন, হ্যাকাররা MOMIN MAHADI মোমিন মেহেদী পেইজটি ভেরিফায়েড হওয়ার পর থেকে স্বাধীনতা বিরোধী ও স্বাধীনতা ব্যবসায়ী দুটো চক্রই হ্যাক করার চেষ্টা করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় এই স্বাধীনতার মাসে স্বাধীনতা বিরোধী-ধর্মব্যবসায়ীদের পাশাপাশি স্বাধীনতা ব্যবসায়ীরা সফল হয়েছে। পেইজে কোন পোস্ট দেয়া যাচ্ছে না। প্রায় ৫৩ হাজার ফলোয়ারের এই পেইজটি হ্যাকারদের দখল থেকে মুক্ত না হলে রাতের মধ্যেই বাংলাদেশ পুলিশ ও র‌্যাবের সাইবার টিমে অভিযোগ করা হবে বলে জানিয়েছেন নতুনধারার মিডিয়া সেন্টারের সদস্য সাবিত্রী রায়।

উল্লেখ্য, ২০০৪-৫ সালে ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্র অধিকার আন্দোলন জোটের সাধারণ সম্পাদক ও ২০০৯ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালনকারী মোমিন মেহেদী ২০১২ সালে জাতীয় প্রেসক্লাব থেকে নতুনধারার বাংলাদেশ এনডিবির আত্মপ্রকাশ করান নতুন প্রজন্মের শত শত প্রতিনিধিকে ঐক্যবদ্ধ করে।

তিনি আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার জন্য নিবেদিত দেশের একমাত্র স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোড এবং সংবাদযোদ্ধা ও সংবাদমাধ্যমের অধিকার আদায়ের জন্য নিবেদিত অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা। সূত্র : [email protected]

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.