শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২৯ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মোহনপুরে জনতার হাতে বাইক চোর আটক

মোহনপুরে জনতার হাতে বাইক চোর আটক

নিজস্ব প্রতিবেদক, মোহনপুর : মোহনপুরে জনতার হাতে মোটরসাইকেল চোট আটক। গত ৭ মার্চ দুপুর মোটরসাইকেল চুরি করে পালানোর সময় জনতার হাতে আটক হয় হাসেম আলী (৪৭)।

জানাগেছে, গত ৭ মার্চ দুপুর অনুমান ১১.৩০ টার দিকে মোহনপুরের থানা মোড় সংলগ্ন সোনালী ব্যাংকের নিচে নিজের বাজাজ ডিসকাভার মোটরসাইকেল পার্কিং করে ব্যাংকে গিয়েছিলেন এনজিও কর্মী জীবন চন্দ্র সূত্রধর। কাজ শেষে নিচে নেমে দেখেন তার মোটর সাইকেলটি একজন ব্যক্তি চালিয়ে নিয়ে রওনা দিয়েছে। ঘটনা দেখে তিনি চেচামেচি শুরু করলে উপস্থিত জনতা ও পুলিশ মোটরসাইকেল চোরকে আটক করে ।

জানা যায়, সে একজন পেশাদার মোটর সাইকেল চোর। তার নাম মোঃ হাসেম আলী (৪৭) , পিতা মৃত আবুল হোসেন, বাড়ি পুঠিয়ার বিড়ালদহে। তার আদি বাড়ি পাবনা জেলায় ।

জিজ্ঞাসাবাদে জানায়, সে পেশায় একসময় মোটর সাইকেল মেকানিক ছিল। এখন পেশাদার মোটরসাইকেল চোর। দেশের বিভিন্ন থানায় তার নামে দশেরর অধিক মামলা রয়েছে যার সবগুলোই মোটরসাইকেল চুরির। চুরির কারনে পাবনা থেকে বিতাড়িত হয়ে রাজশাহীতে বসবাস করছে। জীবনে সে অনেকবার পুলিশের হাতে ধরা পড়ে জেল খেটেছে কিন্তু বের হয়ে আবার একই অপরাধে লিপ্ত হয়েছে। তার সাথে জড়িত চক্র শনাক্ত করার জন্য রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.