শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৫:৫২ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোর পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান

তানোর পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান

নিজস্ব প্রতিবেদক, তানোর :
‘রাজশাহীর তানোর পৌরসভা প্রতিষ্ঠা বিএনপিরই অবদান। পৌরবাসীর কাঙ্খিত উন্নয়নের জন্য ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করুন।’ তানোর পৌর এলাকার সর্বস্তরের ভোটারদের প্রতি এই আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

রবিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তানোর পৌরশহরের কয়েকটি স্থানে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের সমর্থনে গণসংযোগকালে বিভিন্ন স্পটে সমবেত স্বতঃস্ফূর্ত জনগণের উদ্দেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র নেতা মিনু বলেন, গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার কারণে দেশের মানুষ কষ্ট পাচ্ছে। বর্তমান সরকারের গণতন্ত্রে বিশ্বাস নেই। তারা জনগণকেও বিশ্বাস করে না। সরকারি দলের নেতারা আগে থেকে পৌর এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র ও সুশাসনের অভাবে সর্বত্র আওয়ামী লীগ নেতা-কর্মীদের দুর্নীতি, জুলুম-নিপীড়ন চলছে। জনমনে চরম অস্থিরতা ও অশান্তি বিরাজ করছে। সুষ্ঠু নির্বাচনের দাবি করে মিজানুর রহমান মিনু বলেন, ‘ভোটাররা ধানের শীষের পক্ষে অবস্থান নিয়েছে। জনগণ ভোট দিতে পারলে নৌকার প্রার্থীর খবর থাকবে না। ধানের শীষের প্রার্থী এবারও বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে, ইনশাল্লাহ।’

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল তানোর পৌরসভার প্রতিষ্ঠাতা প্রয়াত দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক ও প্রয়াত বর্ষীয়ান বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমরান আলী মোল্লার বিদায়ী আত্মার স্বপ্নপূরণের লক্ষ্যে মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেণী-পেশার ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।

এ সময় রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠন ছাড়াও স্থানীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.