রবিবর, ২৬ মে ২০২৪, সময় : ০৫:৩৫ am

সংবাদ শিরোনাম ::
রাজশাহীতে মোবাইলসহ এক ছিনতাইকারী গ্রেপ্তার মোংলা-পায়রায় ৭ নম্বর সংকেত, ৪০৫ কিলোমিটার দূরে ঘূর্ণিঝড় রেমাল? বাগমারায় কৃষককে কোপাল পরাজিত প্রার্থীর সমর্থকরা বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে যুবলীগ নেতার অবৈধ পুকুরখনন বন্ধ নিয়ামতপুরে বীরমুক্তিযোদ্ধা সেনা সদস্যের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগমারায় শত্রুতার জেরে কলেজ শিক্ষকের ২২টি আমগাছ কেটেছে দূর্বৃত্তরা বড়লোকের পাশাপাশি দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে : প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে স্বর্ণের খোঁজে মাটি খুঁড়ছেন সহস্রাধিক মানুষ বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান
তানোর পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান

তানোর পৌরসভা প্রতিষ্ঠা ও উন্নয়ন বিএনপিরই অবদান

নিজস্ব প্রতিবেদক, তানোর :
‘রাজশাহীর তানোর পৌরসভা প্রতিষ্ঠা বিএনপিরই অবদান। পৌরবাসীর কাঙ্খিত উন্নয়নের জন্য ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করুন।’ তানোর পৌর এলাকার সর্বস্তরের ভোটারদের প্রতি এই আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

রবিবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তানোর পৌরশহরের কয়েকটি স্থানে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানের সমর্থনে গণসংযোগকালে বিভিন্ন স্পটে সমবেত স্বতঃস্ফূর্ত জনগণের উদ্দেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র নেতা মিনু বলেন, গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার কারণে দেশের মানুষ কষ্ট পাচ্ছে। বর্তমান সরকারের গণতন্ত্রে বিশ্বাস নেই। তারা জনগণকেও বিশ্বাস করে না। সরকারি দলের নেতারা আগে থেকে পৌর এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র ও সুশাসনের অভাবে সর্বত্র আওয়ামী লীগ নেতা-কর্মীদের দুর্নীতি, জুলুম-নিপীড়ন চলছে। জনমনে চরম অস্থিরতা ও অশান্তি বিরাজ করছে। সুষ্ঠু নির্বাচনের দাবি করে মিজানুর রহমান মিনু বলেন, ‘ভোটাররা ধানের শীষের পক্ষে অবস্থান নিয়েছে। জনগণ ভোট দিতে পারলে নৌকার প্রার্থীর খবর থাকবে না। ধানের শীষের প্রার্থী এবারও বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে, ইনশাল্লাহ।’

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল তানোর পৌরসভার প্রতিষ্ঠাতা প্রয়াত দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার আমিনুল হক ও প্রয়াত বর্ষীয়ান বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এমরান আলী মোল্লার বিদায়ী আত্মার স্বপ্নপূরণের লক্ষ্যে মেয়র প্রার্থী মিজানুর রহমান মিজানকে পুনরায় বিপুলভোটে নির্বাচিত করার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেণী-পেশার ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান।

এ সময় রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ জেলা বিএনপি ও সহযোগী সংগঠন ছাড়াও স্থানীয় বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.