শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪৮ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
সাকিব-মুশফিকে হারানো ঐতিহ্য ফেরাতে চায় মোহামেডান

সাকিব-মুশফিকে হারানো ঐতিহ্য ফেরাতে চায় মোহামেডান

ক্রীড়া ডেস্ক : ঢাকা প্রিমিয়ার লিগে গত এক যুগ ধরে শিরোপা খরায় ভুগছে দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। এবারের আসরে শিরোপা জয়ের মধ্য দিয়ে নিজেদের হারানো ঐতিহ্য ফেরাতে চায় মতিঝিলের ক্লাবটি।

এবারের ঢাকা লিগে শিরোপার খরা ঘোচাতে মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ হাফিজ (পাকিস্তান), মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, মেহেদি হাসান মিরাজ, সৌম্য সরকার, নাজমুল ইসলাম অপু, শুভাগত হোম, রনি তালুকদার ও সোহরাওয়ার্দী শুভর মতো তারকাকে দলে নিয়েছে মোহামেডান।

সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহ ও হাফিজদের মতো তারকাদের দলে নেওয়া প্রসঙ্গে মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বলেন, এরকম একটা ফ্রেম আমি অনেক দিন স্বপ্ন দেখেছি। এবার সেই স্বপ্ন পূরণ হলো। আমাদের বোর্ড ও উপদেষ্টামণ্ডলীর প্রতি কৃতজ্ঞতা জানাই, উনাদের অনেক চেষ্টায় আমরা এ ফ্রেম তৈরি করতে পেরেছি। আশা করি, মোহামেডান ক্লাব তাদের হারানো ঐতিহ্য ফিরে পাবে।

ঢাকা লিগের আসন্ন আসরে মোহামেডানকে নেতৃত্ব দেবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।  তিনি বলেন, এ ফ্রেমটা অনেক ভালো। তবে আমি চেষ্টা করব, এই ফ্রেমে যেন ট্রফিটা যুক্ত হয়- তাহলেই ফ্রেম পূর্ণতা পাবে। মোহামেডান যে দল গড়েছে এবার সবার সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে চ্যাম্পিয়নশিপ অবশ্যই আমাদের কাছে আসবে। আমাদের সঙ্গে আছেন ইমরান স্যার, অনেক অভিজ্ঞ কোচ। আশা করি, তার হাত ধরে শিরোপা জিততে পারব আমরা।

শুক্রবার দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। সফরে থাকার কারণে সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহ-তাসকিন ও মেহেদি হাসান মিরাজরা ঢাকার লিগের কিছু ম্যাচে মোহামেডানের প্রতিনিধিত্ব করতে পারবেন না। সেই সময়ে মুশফিকের পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন শুভাগত হোম।

এ ব্যাপারে মুশফিক বলেন, আমাদের দল সেভাবেই গড়া হয়েছে যে আমরা না থাকলেও গভীরতা অনেক থাকবে। সাকিব বা রিয়াদ ভাই কিংবা তাসকিনের মতো ক্রিকেটারদের তো বিকল্প হয় না। তবে বেশ কিছু অভিজ্ঞ ও তরুণ ক্রিকেটারের সমন্বয়ে আমাদের দলটা গড়া হয়েছে। জাতীয় দলে শুধু মোহামেডানের নয়, অন্যান্য দলেরও বেশ কজন ক্রিকেটার থাকবে, সবারই শক্তি কিছু কমবে।

মুশফিক আরও বলেন, আশা করি, আমরা দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফেরার আগে খুব ভালো একটা জায়গায় পাব দলকে। আমরা সেই মোমেন্টাম সামনে এগিয়ে নিতে চেষ্টা করব।

গত মৌসুমে মোহামেডানের হয়ে খেলা সাকিব বলেন, এবারো মোহামেডান ক্লাবের অংশ হতে পেরে ভালো লাগছে। ভালো এক দল ক্রিকেটার আছে। আশা করি মুশফিক ভাই যেটা বলেছেন, আমরা তা অর্জন করতে সক্ষম হব। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.