রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৪৪ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
তানোরে টিসিবি’র পণ্য ক্রয়ের কার্ড বিতরণ

তানোরে টিসিবি’র পণ্য ক্রয়ের কার্ড বিতরণ

ভ্রা্ম্যমান প্রতিবেদক : কোভিড-১৯ পরিস্থিতিতে ও সামনে রমজান মাসকে সামনে রেখে রাজশাহীর তানোরে  নিত্য প্রয়োজনীয় পণ্য মূল্য সহনীয় পর্যায়ে রাখতে নিম্ম আয়ের জনসাধারণের মাঝে টিসিবির পণ্য ক্রয়ের কার্ড বিতরণ করা হয়েছে। শনিবার সকালের দিকে উপজেলার তালন্দ,  ও বাধাইড় ইউপিতে কার্ড বিতরণ করা হয়।

এউপলক্ষ্যে তালন্দ এবং বাধাইড় ইউনিয়ন পরিষদ চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তালন্দ ইউপির চেয়ারম্যান নাজিম উদ্দীন বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং কার্ড তুলে দেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ। সেখান থেকে তিনি বাধাইড় ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ।

ইউএনও  কার্ড নিতে আসা ব্যক্তিদের উদ্দেশ্যে বলেন, সামনে রমজান মাস।এজন্য বর্তমান সরকার নিম্ম আয়ের জনসাধারণের কথা বিবেচনা করে সঠিক মূল্যে যাতে পণ্য কিনতে পারেন এজন্য আপনাদের কার্ড দেওয়া হচ্ছে। কারন অতীতে টিসিবির পণ্য গরীব অসহায় মানুষেরা কিনতে এসে ফেরত যেত বা হয়রানির শিকার হতে হত । এজন্য সরকার প্রকৃত অসহায় নিম্ম মধ্যবিত্তদের জন্য এব্যবস্হা করেছেন। আর রমজান মাস এলেই কিছু অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে কৃত্রিম সঙ্কট তৈরি করে বাড়তি দাম নিয়ে থাকেন।

এসময় তালন্দ ইউপি সচিব রাসেল, পাঁচন্দর ইউপি সচিব মিনারুল,কলমা ইউপি সচিব মুস্তাফিজুর রহমান, চান্দুড়িয়া ইউপি সচিব ওয়াকিল,  ইউপি সদস্য সাইদুর, খলিল,রুস্তম,বাধাইড় ইউপি সচিব মমিনুল হক, ইউপি সদস্য  মুকুল,আব্দুল লতিফ ছাড়াও ইউপির কর্মচারী, সংরক্ষিত সদস্য ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, তালন্দ ইউপিতে ৮৬০ ও বাধাইড় ইউপিতে ১৭২৬ জনকে দেওয়া হয়  টিসিবি পণ্য ক্রয়ের কার্ড। এছাড়াও কলমা ইউপিতে ১৭৭৩ পাঁচন্দর ইউতি ১৭২০ চান্দুড়িয়াত ইউপিতে  ৭১১ সরনজাই ইউপিতে ৬৭৭ কামারগাঁ ইউপিতে প্রায় ৬৫০ এবং  মুন্ডুমালা পৌরসভায় ৪১৫৬ তানোর পৌরসভা ৩০০০ জন ব্যাক্তিকে দেওয়া হবে পণ্য ক্রয়ের কার্ড বলে ইউপি সচিবরা নিশ্চিত করেন।  আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.