শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নিয়ামতপুরে বিডিও সংস্থার উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

নিয়ামতপুরে বিডিও সংস্থার উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

শাকিল হোসেন, নিয়াতমপুর (নওগাঁ) : আজ শনিবার নওগাঁর নিয়ামতপুর উপজেলায় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের আর্থিক সহযোগিতায় গণসাক্ষরতা অভিযান ও বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) এর আয়োজনে ১৬০০ পরিবারকে জরুরী খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

নিয়ামতপুর উপজেলার পাড়ইল ইউনিয়নের বীরজোয়ান উচ্চবিদ্যালয় মাঠে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তার প্রদান করা হয়। উপরদিকে, নওগাঁর নিয়ামতপুর উপজেলায় বীরজোয়ান উচ্চ বিদ্যালয় মাঠে  সকাল এগারোটায় জরুরী খাদ্য সহায়তা অনুষ্ঠান উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবোধ কুমার বর্মন।  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বিডিও) এর নির্বাহী পরিচালক আখতার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সাবেক প্রোগ্রাম ম্যানেজার খাইরুল ইসলাম তোতা, বীরজোয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্বপন কুমার, বীরজোয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান, পাড়ইল ইউনিয়ন পরিষদ সদস্য মুক্তার হোসেন, মনিটরিং অফিসার মাহফুজুর রহমান ও ফিল্ড ফ্যাসিলেটর মোসলেম উদ্দিন ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বরেন্দ্র ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রজেক্ট কো-অর্ডিনেটর নাজমুল ইসলাম। সম্প্রতি গেল বৃস্পতিবারে কাপাষ্টিয়া বাজারে হাজিনগর ইউনিয়নের ২৫০টি পরিবারকে এবং রবিবার ৭ মার্চ নিয়ামতপুরে সরকারি বহুমুখী  উচ্চ বিদ্যালয় মাঠে আরো ৫০০ পরিবারকে খাদ্য সহায়তার উপহার পৌঁছে দেয়া হবে।

গণসাক্ষরতা অভিযান রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, সিলেট এবং সুনামগঞ্জে কোভিড-১৯ এর আঘাতে ক্ষতিগ্রস্থ নিম্নবিত্ত, মধ্যবিত্ত, আদিবাসী, ট্রান্সজেন্ডার, সংস্কৃতিকর্মী, বেদে, জেলে, বিধবা, তালাকপ্রাপ্ত, নারী প্রধান পরিবার, বস্তির বাসিন্দা, ভূমিহীন এবং প্রতিবন্ধী ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তার উপহার পৌঁছে দিচ্ছে।

ইতিমধ্যে রাজশাহীর গোদাগাড়ী, চাঁপাইনবাবগঞ্জ সদর এবং নাচোলে বিতরণ করা হয়েছে। প্রতিটি প্যাকেটে দশ কেজি চাল, পাঁচ কেজি ডাল, তিন কেজি আটা, এক কেজি চিনি, এক কেজি লবণ এবং এক লিটার তেল রয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.