রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:০৯ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
গোদাগাড়ীতে ভোটের মাঠ মাদক ব্যবসায়ীদের দখলে

গোদাগাড়ীতে ভোটের মাঠ মাদক ব্যবসায়ীদের দখলে

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী :  ইয়াবার প্রবেশদ্বার যেমন টেকনাফ, তেমনি হেরোইনের আন্তর্জাতিক রুট হচ্ছে রাজশাহীর গোদাগাড়ী। দীর্ঘ তিন দশকে গোদাগাড়ী ও সংলগ্ন এলাকায় চরাঞ্চলে হেরোইনের ব্যবসা করে কোটি কোটি টাকার মালিক হয়েছে শত শত মাদক ব্যবসায়ী। সীমান্ত পথে হেরোইন এনে দেশের বিভিন্ন অঞ্চলে জোগান দিয়ে আসছে গোদাগাড়ীর মাদকসম্রাটরা। তারাই এখন গোদাগাড়ীর সব কিছুর নিয়ন্ত্রক।

এসব মাদকসম্রাটের টাকার ছড়াছড়ি ও দাপটের আঁচ পড়েছে চলমান গোদাগাড়ী পৌর নির্বাচনে। এসব মাদক ব্যবসায়ীর অনেকেই পৌর নির্বাচনে প্রার্থী হয়েছে। তারা প্রভাব খাটাচ্ছে ভোটারদের ওপর।

খোঁজ নিয়ে জানা গেছে, গোদাগাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়ে ভোটের মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন মনিরুল ইসলাম মনি। কাউন্সিলর প্রার্থী মনি একজন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা করে মনির পরিবার গোদাগাড়ীর অন্যতম সম্পদশালী পরিবারে পরিণত হয়েছে বলে অভিযোগে জানা গেছে।

এলাকাবাসীর অভিযোগ, মনির সমর্থনে টাকার ব্যাগ নিয়ে তাকে জেতাতে মাঠে নেমেছে মাদারপুরের দুই মাদকসম্রাট আহম্মদ ও ইসাহাক আলী।

পুলিশ সূত্রে জানা গেছে, পৌরসভার মহিষালবাড়ীর নিজ বাড়ি থেকে বিপুল পরিমাণ হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার হয়ে কয়েক মাস জেলে থেকে সম্প্রতি জামিনে বেরিয়ে মোফাজ্জল হোসেন মোফা ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। গত বছর ২১ আগস্ট দেড় কোটি হেরোইনসহ র‌্যাবের হাতে গ্রেফতার হন মোফা। সম্প্রতি জামিনে বেরিয়ে এসে মোফা কাউন্সিলর পদে ভোট করছেন। তার নির্বাচনে কাজ করছে মাদক ব্যবসায়ীদের আরেকটি দল।

মোফার প্রতিদ্বন্দ্বী কাজলের পরিবারও মাদক কারবারে জড়িত বলে জানা গেছে।

এদিকে নারী কাউন্সিলর মাদারপুর রেলবাজার এলাকা থেকে ভোটে নেমেছে মাদক ব্যবসায়ী আমেনা বেগম মুক্তি। মুক্তির পক্ষে ভোট প্রচারে নেমেছে মাদককারবারিরা। ফাতেমা বেগম ফুরকনও খুচরা মাদককারবারি বলে এলাকাবাসী জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গোদাগাড়ীতে পৌর মেয়র পদের বিভিন্ন প্রার্থীর পক্ষেও মাদককারবারিরা দেদারসে টাকা খরচ করছে বলে অভিযোগ উঠেছে, যাতে আগামীতে ঝুটঝামেলা হলে তাদের সাহায্য পাওয়া যায়।

যদিও আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী অয়েজুদ্দিন বিশ্বাসের দাবি, দলের নেতাকর্মীরাই তার ভোট করছে। কোনো চিহ্নিত মাদককারবারি তার সঙ্গে নেই। বরং প্রতিদ্বন্দ্বী অন্য মেয়রপ্রার্থীদের কারও কারও সঙ্গে মাদকসম্রাটরা থাকছে ভোট করছে। টাকা খরচ করছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.