শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:৩৬ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
গোদাগাড়ীতে ভোটের মাঠ মাদক ব্যবসায়ীদের দখলে

গোদাগাড়ীতে ভোটের মাঠ মাদক ব্যবসায়ীদের দখলে

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী :  ইয়াবার প্রবেশদ্বার যেমন টেকনাফ, তেমনি হেরোইনের আন্তর্জাতিক রুট হচ্ছে রাজশাহীর গোদাগাড়ী। দীর্ঘ তিন দশকে গোদাগাড়ী ও সংলগ্ন এলাকায় চরাঞ্চলে হেরোইনের ব্যবসা করে কোটি কোটি টাকার মালিক হয়েছে শত শত মাদক ব্যবসায়ী। সীমান্ত পথে হেরোইন এনে দেশের বিভিন্ন অঞ্চলে জোগান দিয়ে আসছে গোদাগাড়ীর মাদকসম্রাটরা। তারাই এখন গোদাগাড়ীর সব কিছুর নিয়ন্ত্রক।

এসব মাদকসম্রাটের টাকার ছড়াছড়ি ও দাপটের আঁচ পড়েছে চলমান গোদাগাড়ী পৌর নির্বাচনে। এসব মাদক ব্যবসায়ীর অনেকেই পৌর নির্বাচনে প্রার্থী হয়েছে। তারা প্রভাব খাটাচ্ছে ভোটারদের ওপর।

খোঁজ নিয়ে জানা গেছে, গোদাগাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়ে ভোটের মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন মনিরুল ইসলাম মনি। কাউন্সিলর প্রার্থী মনি একজন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা করে মনির পরিবার গোদাগাড়ীর অন্যতম সম্পদশালী পরিবারে পরিণত হয়েছে বলে অভিযোগে জানা গেছে।

এলাকাবাসীর অভিযোগ, মনির সমর্থনে টাকার ব্যাগ নিয়ে তাকে জেতাতে মাঠে নেমেছে মাদারপুরের দুই মাদকসম্রাট আহম্মদ ও ইসাহাক আলী।

পুলিশ সূত্রে জানা গেছে, পৌরসভার মহিষালবাড়ীর নিজ বাড়ি থেকে বিপুল পরিমাণ হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার হয়ে কয়েক মাস জেলে থেকে সম্প্রতি জামিনে বেরিয়ে মোফাজ্জল হোসেন মোফা ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। গত বছর ২১ আগস্ট দেড় কোটি হেরোইনসহ র‌্যাবের হাতে গ্রেফতার হন মোফা। সম্প্রতি জামিনে বেরিয়ে এসে মোফা কাউন্সিলর পদে ভোট করছেন। তার নির্বাচনে কাজ করছে মাদক ব্যবসায়ীদের আরেকটি দল।

মোফার প্রতিদ্বন্দ্বী কাজলের পরিবারও মাদক কারবারে জড়িত বলে জানা গেছে।

এদিকে নারী কাউন্সিলর মাদারপুর রেলবাজার এলাকা থেকে ভোটে নেমেছে মাদক ব্যবসায়ী আমেনা বেগম মুক্তি। মুক্তির পক্ষে ভোট প্রচারে নেমেছে মাদককারবারিরা। ফাতেমা বেগম ফুরকনও খুচরা মাদককারবারি বলে এলাকাবাসী জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গোদাগাড়ীতে পৌর মেয়র পদের বিভিন্ন প্রার্থীর পক্ষেও মাদককারবারিরা দেদারসে টাকা খরচ করছে বলে অভিযোগ উঠেছে, যাতে আগামীতে ঝুটঝামেলা হলে তাদের সাহায্য পাওয়া যায়।

যদিও আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী অয়েজুদ্দিন বিশ্বাসের দাবি, দলের নেতাকর্মীরাই তার ভোট করছে। কোনো চিহ্নিত মাদককারবারি তার সঙ্গে নেই। বরং প্রতিদ্বন্দ্বী অন্য মেয়রপ্রার্থীদের কারও কারও সঙ্গে মাদকসম্রাটরা থাকছে ভোট করছে। টাকা খরচ করছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.