শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:১৩ am

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
চাঁপাইনবাবগঞ্জে ওয়ার্ড ছাত্রলীগ মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জে ওয়ার্ড ছাত্রলীগ মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে ৩ নং ওয়ার্ড ছাত্রলীগ মিনি ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। ২৩ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৪ টার দিকে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এর উদ্বোধক ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার।

৩ নং ওয়ার্ড ছাত্রলীগ মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, বাংলাদেশ কৃষক লীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সভাপতি মেসবাউল হক টুটুল।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল আওয়াল তুষার, সাধারণ সম্পাদক ফিরোজ আসেফ স্বচ্ছ। চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান।

নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি একেএম আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক গোবিন্দ চ্যাটার্জীসহ ৩ নং ওয়ার্ড ছাত্র লীগের নেতৃবৃন্দ। সঞ্চালনায় ছিলেন, ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ নিশান ও সাধারণ সম্পাদক আবিরুজ্জামান আবির।

মুজিব বর্ষ ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে টুর্নামেন্টির উদ্বোধন করা হয়।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.