শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৪৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নির্বাচনী সহিংসতা : নওগাঁয় ইউপি চেয়ারম্যানসহ চারজন কারাগারে

নির্বাচনী সহিংসতা : নওগাঁয় ইউপি চেয়ারম্যানসহ চারজন কারাগারে

ডেস্ক রির্পোট : নওগাঁর মান্দায় ইউপি নির্বাচনে সহিংসতার মামলায় গনেশপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল চৌধুরীসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নওগাঁ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ বিচারক বিকাশ কুমার বসাক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

তারা হলেন- মান্দা উপজেলা বিএনপির আহ্বায়ক ও গনেশপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল চৌধুরী, তার ছেলে সাব্বির চৌধুরী, শাহ আলম চৌধুরী বকুল এবং মেহেদী হাসান মিঠুন। এ সময় অপর দুই আসামি রশিদুল ইসলাম চৌধুরী ও নাজিম উদ্দিন মণ্ডলকে জামিন দেওয়া হয়।

আসামি পক্ষের আইনজীবী বিশ্বজিৎ কুমার বলেন, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী সহিংসতার মামলায় এজাহারভুক্ত ৫৪ আসামি একই আদালত থেকে জামিন নিয়েছেন। বাকি ছয় আসামি আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। তাদের মধ্যে চারজনের জামিন নামঞ্জুর করে আদালত তাদের কারাগারে পাঠায় এবং অপর দুই আসামিকে জামিন দেওয়া হয়।

উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গত ১২ নভেম্বর প্রতীক বরাদ্দের দিন গনেশপুর ইউনিয়নে দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হানিফ উদ্দিন মন্ডল ও স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর আট কর্মী-সমর্থক আহত হন। তাদের মধ্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী ইমরান হোসেন রানা চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ নভেম্বর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। সংঘর্ষের ঘটনায় নৌকার প্রার্থীর কর্মী আবদুল হামিদ বাদি হয়ে ১২ নভেম্বর রাতে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামসহ ৬০ জনের নামে মামলা করেন।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থীর কর্মী ইমরান হোসেন রানার মৃত্যুর ঘটনায় তার মা রেজিয়া পারভীন বাদি হয়ে নৌকার চেয়ারম্যান প্রার্থী হানিফ উদ্দিন মণ্ডলসহ ১০৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০০ জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা করেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.