শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৪৮ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
শেখ হাসিনা দেশে দৃশ্যমান উন্নয়ন করেছে : খাদ্যমন্ত্রী

শেখ হাসিনা দেশে দৃশ্যমান উন্নয়ন করেছে : খাদ্যমন্ত্রী

শাকিল হোসেন, নিয়ামতপুর (নওগাঁ) : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে দৃশ্যমান যে উন্নয়ন করেছে তা সমালোচকরা শত চেষ্টা করেও বাঙ্গালীর মন থেকে মুছে ফেলতে পারবে না। সবাই উকিল নিয়োগ দেয়, নিজেকে নির্দোষ প্রমান করার জন্য ও বাঁচার জন্য।

কিন্তু এদেশের কিছু কুচক্রি মহল বিদেশে লবিষ্ট নিয়োগ দিচ্ছে, দেশকে ধ্বংশ করার জন্য যাতে দেশে কোন উন্নয়ন না হয়। আমরা ধিক্কার জানাই ঐ সমস্ত রাজনৈতিক দলকে। সম্প্রতি আজ ১৬ ফেব্রয়ারী বুধবার বেলা সাড়ে ১২টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল চত্ত্বরে প্রাণি সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণি সম্পদ দপ্তর ও মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান উদ্বোধনকালে খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগে দেশবাসী ভারতের দিকে তাকিয়ে থাকতো। ভারতের গরু ছাড়া দেশে মাংসের চাহিদা পূরণ হতো না। কুরবানীর সময় সীমান্ত খুলে না দিলে দেশের মানুষ কুরবানীর গরু কিনতে পারতো না। কিন্তু এখন সেদিন শেখ হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে দেশে গরু খামার অনেক অনেক বৃদ্ধি পেয়েছে। এখন আমরা মাংস উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ। শুধু মাত্র দুধের চাহিদার কিছুটা ঘাড়তি রয়েছে। এখন আমাদের দুধ উৎপাদন বৃদ্ধি করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ইয়ামিন আলী।

এলজিইডির উপসহকারী প্রকৌশলী বজলুর রশীদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নূরুল ইসলাম, সরকার কামাল হোসেন, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, পাড়ইল ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা ও শ্রীমন্তপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরীতে খামারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.