রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৩৩ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীতে উদ্বোধনী অনুষ্ঠান

তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীতে উদ্বোধনী অনুষ্ঠান

আশরাফুল ইসলাম রনজু, নিজস্ব প্রতিবেদক : ‘পুষ্টি মেধা দারিদ্র বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলা প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় উপজেলা পর্যায়ে প্রাণিসম্পদ অফিসের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি আজ বুধবার সকালে উপজেলা চত্বরে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ প্রতিনিধি ও তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। প্রদর্শনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সুস্মিতা রায়, তানোর থানার অফিসার ইন্চার্জ (ওসি) কামরুজ্জামান , উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা মো. বেল্লাল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার ও ভাইস-চেয়ারম্যান আবুবাক্কার সিদ্দিকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম ও এলজিইডি প্রকৌশলী সাইদুর রহমান।

এছাড়াও কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খাঁন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাস, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, ফিল্ড এসিস্ট্যান্ট অফিসার মামুনুর রশীদসহ উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি চেয়ারম্যান ময়না তাঁর বক্তব্যে বলেন, প্রাণিসম্পদ অধিদফতরের এ ধরনের উদ্যোগকে স্বাগত জানায়।  তারা যেন প্রতি বছর এ ধরনের উদ্যোগ নেয় এজন্য তাদের আহ্বান জানান তিনি।

পরে তিন ক্যাটাগরীতে পশুপাখি পালনকারীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত খামারিরা উপস্থিত ছিলেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.