শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪৬ pm

সংবাদ শিরোনাম ::
তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল
ফেনসিডিলসহ আটক, মুচলেকা দিয়ে ছাড়া পেলেন ছাত্রলীগ নেতা

ফেনসিডিলসহ আটক, মুচলেকা দিয়ে ছাড়া পেলেন ছাত্রলীগ নেতা

ডেস্ক রির্পোট : ফেনসিডিলসহ আটকের পর মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন এক ছাত্রলীগ নেতা। ভ্রাম্যমাণ আদালতে মুচলেকা দিয়ে নিষ্কৃতি পাওয়া ওই ছাত্রলীগ নেতা চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউটের ছাত্রলীগ শাখার সভাপতি আনাস আলী।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তাকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের চকআলমপুর মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় পলেটেকনিক ইন্সটিটিউটের ছাত্রলীগের সভাপতিসহ ৩ জনকে মাদক সেবনের দায়ে আটক করা হয়। আটককৃতরা হলেন- সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকার আব্দুল হকের ছেলে ছাত্রলীগ নেতা আনাস আলী, বারোঘরিয়ার বরজান আলীর ছেলে নয়ন আলী, মহারাজপুরের মোংলা মন্ডলের ছেলে ইসমাইল। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদেরকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন বলেন, মাদক বিরোধী নিয়মিত অভিযানে এসআই আসাদের নেতৃত্বে মাদক সেবনের দায়ে তাদেরকে আটক করা। এসময় তাদের কাছ থেকে এক বোতল ফেনসিডিল পাওয়া যায়।

বৃহস্পতিবার বিকালে এ নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দর কর জানান, আর কখনও মাদক সেবন করবে না এমন প্রতিশ্রুতি দিয়ে তারা মুচলেকা নেয়। মুচলেকা দেওয়ার কারণে তাদরকে ছেড়ে দেওয়া হয়েছে।

আটককৃত আনাস আলী চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি বলে নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার।

তিনি জানান, আনাস ছাত্রলীগের সভাপতি হলেও বাকি দুইজনের সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ফেনসিডিলসহ আটকের বিষয়টি আমার জানা নেই। তবে প্রমাণ পেলে পরবর্তীতে আনাসের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.