শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৪:৫৮ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলে করোনা পরিস্থিতি

২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলে করোনা পরিস্থিতি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগের ৮ জেলায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২৪ জন ও রাজশাহী জেলায় ১ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৫ হাজার ৩৬২ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৯২ জনের। জেলার ৯টি উপজেলা ও নগর মিলিয়ে ৫ হাজার ৯৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার।

এরমধ্যে রাজশাহী মহানগর এলাকায় ৪৫০২ জন, বাঘা উপজেলায় ১৮৭ জন, চারঘাট উপজেলায় ১৭৯ জন, পুঠিয়া উপজেলায় ১৫১ জন, দুর্গাপুর উপজেলায় ৮৬ জন, বাগমারা উপজেলায় ১২২ জন, মোহনপুর উপজেলায় ১৪৮ জন, তানোর উপজেলায় ১২০ জন, পবা উপজেলায় ৩৩৫ জন ও গোদাগাড়ীতে ১৫৪ জন। জেলার ৯টি উপজেলায় ১৪৮২ জন শনাক্ত হয়েছে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২৪ জন ও রাজশাহী জেলায় ১ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৫ হাজার ৩৬২ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৯২ জনের। মৃত্যু হয়েছে ৩৯২ জনের।

এরমধ্যে ২৩ হাজার ৭০২ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৫৯৮৪ জন, চাঁপাইনবাবগঞ্জ ৮২২ জন, নওগাঁ ১৬১৪ জন, নাটোর ১২২৯ জন, জয়পুরহাট ১৩৫৫ জন, বগুড়া জেলায় ৯ হাজার ৯১৫ জন, সিরাজগঞ্জ ২৭৫৬ জন ও পাবনা জেলায় ১৬৭৯ জন।

এদিন নতুন করে কারো মৃত্যু হয়নি। মৃত্যু হওয়া ৩৮৯ জনের মধ্যে রাজশাহী ৫৫ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২৬ জন, নাটোর ১২ জন, জয়পুরহাট ১০ জন, বগুড়া ২৪৭ জন, সিরাজগঞ্জ ১৭ জন ও পাবনায় ১১ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৫ হাজার ৫৭০ জন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.