শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৭:৪৭ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলে করোনা পরিস্থিতি

২৪ ঘণ্টায় রাজশাহী অঞ্চলে করোনা পরিস্থিতি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগের ৮ জেলায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২৪ জন ও রাজশাহী জেলায় ১ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৫ হাজার ৩৬২ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৯২ জনের। জেলার ৯টি উপজেলা ও নগর মিলিয়ে ৫ হাজার ৯৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের বেশির ভাগ রাজশাহী মহানগর এলাকার।

এরমধ্যে রাজশাহী মহানগর এলাকায় ৪৫০২ জন, বাঘা উপজেলায় ১৮৭ জন, চারঘাট উপজেলায় ১৭৯ জন, পুঠিয়া উপজেলায় ১৫১ জন, দুর্গাপুর উপজেলায় ৮৬ জন, বাগমারা উপজেলায় ১২২ জন, মোহনপুর উপজেলায় ১৪৮ জন, তানোর উপজেলায় ১২০ জন, পবা উপজেলায় ৩৩৫ জন ও গোদাগাড়ীতে ১৫৪ জন। জেলার ৯টি উপজেলায় ১৪৮২ জন শনাক্ত হয়েছে।

রাজশাহী বিভাগ : রাজশাহী বিভাগের ৮ জেলায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ২৪ জন ও রাজশাহী জেলায় ১ জনের। এ নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছেছে ২৫ হাজার ৩৬২ জনে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৯২ জনের। মৃত্যু হয়েছে ৩৯২ জনের।

এরমধ্যে ২৩ হাজার ৭০২ জন সুস্থ হয়েছে। এরমধ্যে রাজশাহী জেলায় ৫৯৮৪ জন, চাঁপাইনবাবগঞ্জ ৮২২ জন, নওগাঁ ১৬১৪ জন, নাটোর ১২২৯ জন, জয়পুরহাট ১৩৫৫ জন, বগুড়া জেলায় ৯ হাজার ৯১৫ জন, সিরাজগঞ্জ ২৭৫৬ জন ও পাবনা জেলায় ১৬৭৯ জন।

এদিন নতুন করে কারো মৃত্যু হয়নি। মৃত্যু হওয়া ৩৮৯ জনের মধ্যে রাজশাহী ৫৫ জন, চাঁপাইনবাগঞ্জে ১৪ জন, নওগাঁ ২৬ জন, নাটোর ১২ জন, জয়পুরহাট ১০ জন, বগুড়া ২৪৭ জন, সিরাজগঞ্জ ১৭ জন ও পাবনায় ১১ জন। মোট হোম কোয়ারেন্টাইনে ছিল ৬৫ হাজার ৫৭০ জন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.